Home কৃষি কটিয়াদীতে ২২০০জন কৃষক পেল বিনামূল্যে বীজ ও সার

কটিয়াদীতে ২২০০জন কৃষক পেল বিনামূল্যে বীজ ও সার

52

মিয়া মোহাম্মদ ছিদ্দিক (কিশোরগঞ্জ) কটিয়াদী: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ২২০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে ফসলের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। সোমবার দুপুর ১২টায় কটিয়াদী উপজেলা পরিষদ চত্বরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বীজ ও সার বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ।
এ সময় উপজেলা নিবার্হী কর্মকর্তা জ্যোতিশ^র পালের সভাপত্বিতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মোহাম্মদ মুশতাকুর রহমান,কটিয়াদী পৌর মেয়র শওকত উসমান,উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মুকশেদুল হক,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাঃ সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ,আওয়ামীলীগ নেতা সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন,জালালপুর ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক। এ সময় উপস্থিত ছিলেন হোসেনপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সোনাহর আলী,কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদাৎ হোসেন,বিশিষ্ঠ আওয়ামীলীগ নেতা মঈনুজ্জামান অপু,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম শিকদার,উপ-সহকারী উদ্ভিদ সংরÿণ কর্মকর্তা বিজয় কুমার দেবনাথ প্রমুখ ও কৃষক-কৃষাণীসহ কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
উপজেলা কৃষি অফিসসুত্রে জানা যায়,উপজেলার ১টি পৌরসভা এবং ৯টি ইউনিয়নের ২ হাজার ২শ জন কৃষক-কৃষাণীর মাঝে ১ বিঘা আউস আবাদের জন্য ৫কেজি ধানবীজ ,২০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার এবং ২টি ধান কাটার হার্ভেস্টার বিতরণ করা হয়েছে।