Home রাজনীতি এ সরকার ক্ষমতায় থাকলে দেশ ধ্বংস হয়ে যাবে–মান্না

এ সরকার ক্ষমতায় থাকলে দেশ ধ্বংস হয়ে যাবে–মান্না

29

স্টাফ রিপোটার: নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, এ সরকারের হাতে দেশ ও জনগণ নিরাপদ নয়। এরা ক্ষমতায় থাকলে দেশ ধ্বংস হয়ে যাবে। চারিদিকে শুধু অনিয়ম ও স্বেচ্ছাচারিতা। জনগণের দুর্ভোগ আজ চরমে পৌছেছে। এই ক্ষমতাসীনদের জনপ্রিয়তা মাটিতে মিশে গেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় সংহতি মঞ্চ আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

বিদুৎ বিভ্রাটে জনভোগান্তির প্রতিবাদে, কোরবানির পশুর ন্যায্যমূল্য নির্ধারণ ও পাচারের রোধের দাবিতে এবং জাতীয় পাঠ্যপুস্তকের সিলেবাসের মূল বই থেকে ইসলামী বিষয়াদি বাদ দেয়ার প্রতিবাদে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আয়োজক সংগঠনের সমন্বয়কারি ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নির্বাহী সভাপতি মাওলানা একেএম আশরাফুল হকেের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মুফতি মজিবুর রহমান, বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া, এনডিপি মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা, সংগঠনের সদস্য সচিব অধ্যাপক সিদ্দিকুর রহমান খান, জাস্টিট পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কাসেম মজুমদার, বিশ্ব মুসলিম পরিষদের মহাসচিব মাওলানা মমিনুল ইসলাম প্রমুখ।

মান্না তার বক্তব্যে প্রধানমন্ত্রীর সমালোচনা করে বলেন, বলা হলো পদ্মা সেতুতে কোনো সেলফি তোলা যাবে না। অথচ তিনি নিজেই আইন ভঙ্গ করলেন। রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায়ে থেকে তিনি আইনকে তোয়াক্কা করেন না।

তিনি বলেন, গ্যাসের সংকট, পানির সংকট, ভোজ্যতেলের দাম আকাশচুম্বী। বিদ্যুৎ সংকটের কারণে শিল্প কারখানা বন্ধ হতে চলছে। ঢাকার বাইরের অবস্থা আরো ভয়াবহ। কয়দিন পর হয়তো প্রধানমন্ত্রী বলবেন- তেল ছাড়াও বাতি জ্বলে।

তিনি আরও বলেন, এ সরকার সরানোর হটানোর আন্দোলনে সকলকে শরিক হতে হবে। এ লড়াই কোন ব্যক্তি বা গোষ্ঠীর নয়, গোটা জাতির।