Home খেলা পিএসজির ঘরের মাঠে ভয়াবহ সংঘর্ষ, নেইমারের ইনজুরি

পিএসজির ঘরের মাঠে ভয়াবহ সংঘর্ষ, নেইমারের ইনজুরি

36

ডেস্ক রিপোর্ট: আবারও ইনজুরিতে পড়লেন ব্রাজিয়ান তারকা ফুৃটবলার নেইমার। রোববার লিগ ওয়ানের ম্যাচে লিলির বিপক্ষে মাঠে নেমে ভয়াবহ চোটে পড়েন প্যারিস সেইন্ট জার্মেইয়ের এই তারকা ফুটবলার।
গত মৌসুমে ইনজুরির কারনে বেশিরভাগ সময়ই মাঠের বাইরে থাকতে হয়েছে নেইমারকে। চলতি মৌসুমে পুর্ণোদ্যমে মাঠ ফিরেও আছে দারুন ছন্দে। লিলির বিপকআষে ম্যাচে চলমান ম্যাচের শুরুতেই করেছেন এক গোল । তবেি এই ম্যাচেই ঘটেছে এক দুর্ঘটনা।
ম্যাচের দ্বিতীয়ার্ধের মাঠে নেমে ৫০ মিনিট বিপাকে পড়ে নেইমার। লিলির ফুটবলারনের সঙ্গে ভয়াবহ এক সংঘর্ষ হয় নেইমারের।তাৎক্শনিকভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও খেলার মত অবস্থায় আর ছিলেন না বোজিলিয়ান তারকা। তখনই মাঠ থেকে স্ট্রেচারে করে মাঠ থঞেকে সরিয়ে নেওয়া হয় নেইমারকে। পরিস্থিতি থেকে ধারনা করা যাচ্ছে, আবারও কয়েক ম্যাচের জন্য ছিটকে যেতে পারেন নেইমার।
পার্ক ডি প্রিন্সেসের মাঠে প্রথমার্ধে ১৭ মিনিটে নেইমার এ কিলিয়ান এমবাপের দুই গোলে এগিয়ে যায় পিএসজি। তবে ম্যাচে ফিরতে দেরি করেনি লিলি। ২৪তম মিনিটে প্রথম গোল করে আশা বাঁচিয়ে রাখে অতাথি দলটি। দ্বীতীয়ার্ধে নেইমার মাঠ ছাড়ার কয়েক মিনিটের মাথায়ই দ্বিতীয়বার স্কোরশিটে নাম লেখায় দলটি। তবে ৬৯ তম মিনিটে নিজেদের তৃতীয় গোলটা করে পিএসজিকে বিপদে ফেলে লিলি।তবে পিছিয়ে পড়েও লা প্যারিসিয়ানদের আবারও ম্যাচে ফিরিয়েছেন দলটির তারকা স্টাইকার কিলিয়ান এমবাপে। ৮৭ তম মিনিটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করে সমতায় ফেরানফরাসি এ স্ট্রাইকার । এরপর ম্যাচের শেষ মুহুর্তে সময়ে মেসির অসাধন গোলে জয় পায় পিএসজি।
আমাদের সময়.কম