Home রাজনীতি এ্যানির বাসভবনে হামলার নিন্দা ৯০-এর ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্যের নেতৃবৃন্দের

এ্যানির বাসভবনে হামলার নিন্দা ৯০-এর ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্যের নেতৃবৃন্দের

61

ডেস্ক রিপোর্ট: গতকাল সন্ধ্যায় বিএনপি’র প্রচার সম্পাদক, লক্ষীপুর জেলা বিএনপি’র আহবায়ক ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষীপুরের বাড়িতে হামলায় নিন্দা জানিয়েছে ৯০-এর ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্যের নেতৃবৃন্দ।

মঙ্গলবার ডাকসুর সাবেক জিএম খায়রুল কবির খোকন স্বাক্ষরিত এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের সশস্ত্র সন্ত্রাসীরা ৪০টি মোটরসাইকেলযোগে এসে দুর্ধর্ষ ডাকাতির কায়দায় বেপরোয়া ও বর্বরোচিত হামলা চালিয়ে এ্যানিকে বাসায় না পেয়ে তার ভাই ও ছেলেসহ চারজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে। সন্ত্রাসীরা বাসার এসিসহ মূল্যবান আসবাবপত্রও ভাংচুর করে।

আওয়ামী সন্ত্রাসীদের এই কাপুরুষোচিত ও ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্যের নেতৃবৃন্দ যথাক্রমে সর্বজনাব আমান উল্লাহ আমান, হাবিবুর রহমান হাবিব, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, জহির উদ্দিন স্বপন, মোস্তাফিজুর রহমান বাবুল, নাজিম উদ্দিন আলম, সাইফুদ্দিন মনি, খন্দকার লুৎফর রহমান, আসাদুর রহমান খান আসাদ প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন, বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করার মহা পরিকল্পনার অংশ হিসেবেই গতকাল সন্ধ্যায় বিএনপি’র প্রচার সম্পাদক, লক্ষীপুর জেলা বিএনপি’র আহবায়ক ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষীপুরের বাড়িতে আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের সশস্ত্র সন্ত্রাসীরা নৃশংস হামলা চালায়। পুরো দেশে আওয়ামী একচ্ছত্র আধিপত্য বিস্তারের জন্য এবং রাষ্ট্রক্ষমতা দীর্ঘস্থায়ী করার জঘন্য মনোবৃত্তি নিয়ে এখন দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করেছে বর্তমান শাসকগোষ্ঠী।

তারা বলেন, শহর থেকে গ্রাম সর্বত্রই আওয়ামী সন্ত্রাসীদের অস্ত্রের ঝনঝনানীতে দেশবাসী এক ভীতিকর অবস্থার মধ্যে বসবাস করছে। আওয়ামী ক্যাডার’রা গতকাল জনাব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বাড়িতে হামলা ও চারজনকে গুরুতর আহত করার ঘটনায় আবারও প্রমাণিত হলো আওয়ামী লীগ সন্ত্রাসনির্ভর একটি রাজনৈতিক দল। আসলে এই সরকারকে ক্ষমতা থেকে উৎখাত না করা পর্যন্ত এদেশের মানুষের জানমালের নিরাপত্তা এবং হরণকৃত নাগরিক স্বাধীনতা ফিরে আসবে না। নেতৃবৃন্দ শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষীপুরের বাড়িতে হামলাকারী আওয়ামী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান এবং আহতদের আশু সুস্থতা কামনা করেন।