Home রাজনীতি এরশাদের প্রেসিডেন্ট পার্কে মদের আখড়া!

এরশাদের প্রেসিডেন্ট পার্কে মদের আখড়া!

46

স্টাফ রিপোটার: সম্প্রতি সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের বাসভবনে মদের জলসার একটি খন্ডিত অংশের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, এরশাদের ডাইনিং টেবিলে বিদিশা সিদ্দিকের ঘনিষ্ঠজন কাজী রুবায়েত হাসানসহ কয়েকজন মদ্যপান করছে।

গত ২৬ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার মাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক এই কাজী রুবায়েত হাসানকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

খোজ নিয়ে জানা গেছে, এরশাদের মৃত্যুর পর ২০১৯ সালের ১৪ নভেম্বর এরিককে খাওয়ানোর কথা বলে প্রেসিডেন্ট পার্কে প্রবেশ করেন এরশাদের তালাক প্রাপ্ত স্ত্রী বিদিশা সিদ্দিক। এরপর আর সেখান থেকে বের হননি তিনি। এরপর পর্যায়ক্রমে প্রেসিডেন্ট পার্কের পুরোনো সকল কর্মচারীদের বিদায় করে দেন বিদিশা।

পরে কৌশলে কব্জা করেন এরশাদ ট্রাস্টি বোর্ড। ট্রাস্টি বোর্ড ব্যবহার করে এরশাদের গাড়ীসহ সকল সম্পদের ভোগদখল করতে থাকেন বিদিশা। এরইমধ্যে নিজেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করে বিকল্প জাতীয় পার্টি ঘোষণা দেন। যাদের নিয়ে এ পার্টি ঘোষণা করা হয় পরবর্তী সময়ে সবাই সেখান থেকে সটকে পড়েন।

সূত্র জানায়, ট্রাস্টি বোর্ড থেকে দেয়া অর্থের হিসেব ও সম্পত্তির অপব্যবহার নিয়ে বিদিশা বোর্ডের সদস্যদের সাথে দূরত্ব সৃষ্টি হয় বিদিশার। পরবর্তীতে বিদিশাকে প্রেসিডেন্ট পার্ক ছাড়ার জন্য উকিল নোটিশ পাঠায় ট্রাস্টি বোর্ড। থানায় করা হয় সাধারণ ডায়েরি। বিদিশাও উল্টো এরশাদ ট্রাস্টি বোর্ডের নতুন কমিটি করে বসেন। যদিও বিদিশা নতুন বোর্ড গঠন করতে পারেন কিনা তা নিয়ে রয়েছে নানান প্রশ্ন।

এ বিষয়ে এরশাদ ট্রাস্টি বোর্ডের সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর বলেন, প্রয়াত এরশাদ ট্রাস্টি বোর্ডের হলফনামায় স্পষ্ট করে লেখে গেছেন, বিদিশা প্রেসিডেন্ট পার্কেই প্রবেশ করতে পারবেন না। অথচ, তিনি গাঁয়ের জোরে প্রেসিডেন্ট পার্ক দখল করে আছেন। একজন স্পেশাল চাইল্ডের সম্পত্তি ভোগদখল করছেন।