Home সারাদেশ উজিরপুরে কিশোরের বুদ্ধিমত্তায় বেঁচে গেল পুরো পরিবার। আটক অভিযুক্ত।

উজিরপুরে কিশোরের বুদ্ধিমত্তায় বেঁচে গেল পুরো পরিবার। আটক অভিযুক্ত।

17

উজিরপুর (বরিশাল) প্রতিনিধি : বরিশাল জেলার উজিপুর উপজেলা শিকারপুর ইউনিয়নের দক্ষিণ শিকারপুর গ্রামে ভাতিজীর খাবার পানির কলসিতে বিষাক্ত কোন পদার্থ মিশিয়ে দেয় চাচা।
পুরো বিষয়টি ভাতিজীর কিশোর পুত্র ভিডিও করেন এতে বেঁচে যায় পুরো পরিবার।
অভিযুক্ত চাচাকে আটক করে পুলিশ। ভুক্তভোগী ভাতিজী নাসিমা বেগম বাদী হয়ে উজিরপুর মডেল থানা একটি মামলা দায়ের করেন,তিনি জানান,২৫ ডিসেম্বর সোমবার রাতে আমার চাচতো চাচা মৃত হাকিম শিকদারের ছেলে আলম সিকদার রহস্যজনকভাবে ঘোরাফেরা করলে আমার পুত্র তামিম সন্দেহ করে। তামিম পূর্ব থেকে ঘরের মধ্যে মোবাইল ফোনের ভিডিও অন করে বাইরে চলে যায়।এ সময় চাচা আমার ঘরের মধ্যে ঢুকেন পুরো বিষয়টি ভিডিও হতে থাকে।
১৮ মিনিটের ভিডিওতে দেখা যায় আমার চাচা পানির কলসির মধ্যে বোতল থেকে অজ্ঞাত বিষাক্ত কোন পদার্থ কলসিতে মিশিয়া চলে যায়।
বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের কাছে দেখালে, এলাকায় হইচই পড়ে যায়।পরে রাত ১২টার দিকে উজিরপুর মডেল থানা পুলিশের এস আই আল মামুন এর নেতৃত্বে অভিযুক্ত আলম সিকদারকে আটক করা হয়।
এ বিষয়ে নাসিমা বেগম আরো জানান, কয়েকদিন পূর্বেও তার পানির কলসিতে এ ধরনের অজ্ঞাত পদার্থ কে বা কারা মিশিয়ে দিলে পানির কালার চেঞ্জ হলে তারা পানি ফেলে দেয়।
সে থেকে সন্দেহের তালিকা চাচায় থাকায় কিশোর-পুত্রের এ ভিডিও করে।
ভিডিওটি কিছুক্ষণের মধ্যে এলাকায় ভাইরাল হয়ে যায়।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহমেদ জানান, এ ঘটনা একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং জেল হাজতে প্রেরণ করা হয়েছে।