Home শিক্ষা ও ক্যাম্পাস ইবিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

ইবিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

19

ইবি প্রতিনিধি: আনন্দ র‍্যালি ও পুষ্পস্তবক অর্পণ করার মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) সকাল ১১টার দিকে প্রশাসন ভবন চত্বর হতে একটি আনন্দ র‍্যালি বের করা হয়। র‍্যালিটি ক্যাম্পাসর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালের পাদদেশে এসে সমাপ্ত হয়।

এরপর মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরাল বিশ্ববিদ্যালয়র পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো: মাহবুবুর রহমান ও ট্রেজারার অধ্যাপক ড. আলমগীর হােসেন ভূঁইয়া ও প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ। উপাচার্যের শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, শাপলা ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ এবং ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

শ্রদ্ধাঞ্জলি নিবদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শখ মুজিবুর রহমান ও তার নিহত পরিবারের সকলের আত্মার শান্তি কামনায় দােয়া ও মােনাজাত করা হয়। অনুষ্ঠান বিভিন পর্যায়র শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।