Home রাজনীতি অসাধু ব্যবসায়ী সিন্ডিকেটের কাছে জিম্মি হয়ে পড়েছে সরকার : বাবলা

অসাধু ব্যবসায়ী সিন্ডিকেটের কাছে জিম্মি হয়ে পড়েছে সরকার : বাবলা

47

ডেস্ক রিপোর্টঃ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি থামাতে না পারা সরকারের ব্যর্থতা। দ্রব্যমূল্যের দাম হু হু করে বেড়েই চলছে। কোনভাবেই সরকার এর দায়ভার এড়াতে পাওে না।

তিনি বলেন, কিছু অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট করে দ্রব্যমূল্যের দাম বাড়াচ্ছে। সরকার এই অসাধু সিন্ডিকেটের কাছে জিম্মি হয়ে পড়েছে। অসাধু ব্যবসায়ীদের কারণে চরম দূর্ভোগে পড়েছে সাধারণ মানুষ।

আজ শনিবার বিকেলে রাজধানীর শ্যামপুরের বালুর মাঠে ৫৯ নং ওয়ার্ড জাপা আয়োজিত এক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাবলা বলেন, সরকার বলছে- মানুষের গড় আয় আড়াই হাজার ডলার অতিক্রম করেছে। অথচ সামান্য তেল কেনার জন্য টিসিবির পণ্যের ট্রাকের পিছনে শতশত মানুষ ছুটছে। যা জাতীয় গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এটা আমাদের জন্য লজ্জাজনক।

সুলতানা আহমেদ লিপির সভাপতিত্বে কর্মী সম্মেলনে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, জহিরুল ইসলাম জহির, জাপা চেয়ারম্যানের উপদেস্টা জহিরুল আলম রুবেল, যুগ্ম-মহাসচিব ফখরুল আহসান শাহাজাদা, শেখ মাসুকুর রহমান, সুজন দে, কেন্দ্রীয় নেতা এমএ সোবহান, শামসুজ্জামান কাজল, ইব্রাহিম মোল্লা, ডিকে সমির প্রমুখ। সম্মেলনে সুলতানা আহমেদ লিপিকে সভাপতি, মো. স্বাধীন সাধারণ সম্পাদক এবং শহর আলী শওকতকে সাংগঠনিক সম্পাদক কওে ১০১ সদস্য বিশিষ্ট ৫৯ নং ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়।