Home সাহিত্য ও বিনোদন এবার ঈদে আসছে লাকী হামিদের দুই নাটক

এবার ঈদে আসছে লাকী হামিদের দুই নাটক

86

জাকির হোসেন আজাদী: অন‍্যান‍্যবারের মত এবারও ঈদ নাটকে অভিনয় করেছেন সময়ের সম্ভাবনাময়ী অভিনেত্রী লাকী হামিদ। এই ঈদে আসছে তাঁর দুটি নাটক। সেই বিষয়ে অভিনেত্রীর সাথে কথা হয়। তিনি বলেন, এবার ঈদে আসছে আমার দুইটা নাটক একটা হচ্ছে দাওয়াত।এই নাটকটা পরিচালনা করেছেন মেহেদী হাসান হৃদয় ভাইয়া নাটকটা অসম্ভব সুন্দর এবং ফানি।”

তিনি আরও বলেন, ” এই নাটকে অভিনয়ে করেছেন নিলয় আলমগীর ভাইয়া হিমি আপু কাঞ্চন ভাইয়া আমি আরো অনেকেই। নাটকটা অনেক সুন্দর এবং ফানি একটা গল্প খুব ভালো লেগেছে আশা করি দর্শক অনেক পছন্দ করবে উপভোগ করবে।

তিনি বলেন, “আরেকটা নাটক আসছে সেটা হচ্ছে অচেনা মানুষ কেন্দ্রীয় চরিত্রে আমি অভিনয় করেছি এই নাটকটা পরিচালনা করেছেন শাহীন মাহমুদ ভাইয়া এই গল্পটা অনেক সুন্দর গল্প হলেও সত্যি কাল্পনিক একটা গল্প এই নাটকটার রিলিজ হবে চ্যানেল টোয়েন্টিফোর এ আশা করছি এই নাটকটা দর্শক পছন্দ করবে ইনশাল্লাহ।”

তিনি বলেন, “তাছাড়াও আজকে আমার একটা নাটক টিভিতে অনিয়র হবে রাত ১১ টায় নাটকের নাম পাপ গল্প হলেও সত্যি এই নাটকটা পরিচালনা করেছেন শাহীন মাহমুদ ভাইয়া অভিনয় করেছি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি আমি লাকি হামিদ এবং বাবু। এই নাটকটা খুব ভালো লাগবে আশা করছি। “

তিনি বলেন, “এগুলো ছাড়াও ঈদে বেশ কিছু শাড়ির ফটোশুট শেষ করেছি খুব তাড়াতাড়ি ছবি প্রকাশ হবে ইনশাআল্লাহ ভবিষ্যতে আরো ভালো ভালো কাজ করতে চাই। অভিনয় শিখছি বড়দের কাজ দেখি এবং দেখেই শেখার চেষ্টা করছি সবাই আমার জন্য দোয়া করবেন সবার ঈদ অনেক সুন্দর কাটুক ভালো কাটুক এই কামনা করছি। সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা অভিনন্দন ও ভালোবাসা খোদা হাফেজ।”