Home সারাদেশ জামালপুর জেলা শহরে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

জামালপুর জেলা শহরে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

16

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জামালপুর পৌরসভার পাথালিয়া গজপাড়া এলাকায় পুকুরের পানিতে ডুবে দুই বছর এক মাস বয়সী মো. স্বর্ণ নামের একশিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারী) দুপুরে এই ঘটনা ঘটে। সে ওই এলাকার দরিদ্র বিদ্যুৎ শ্রমিক মো. জুয়েলের ছেলে।

শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে, জামালপুর শহরের পাথালিয়া গজপাড়া এলাকার গৃহিনী কনিকা খাতুন বুধবার দুপুরে তার একমাত্র সন্তান শিশু স্বর্ণকে বাড়িতে রেখে অন্য বাড়িতে যান। বাড়িতে আরো কয়েকজন থাকলেও সবার অগোচরে স্বর্ণ নিখোঁজ হয়। বেলা সাড়ে ১২টার দিকে তার মা কনিকা বাড়িতে ফিরে তাকে না পেয়ে কান্নাকাটি শুরু করেন। এ সময় প্রতিবেশী এক যুবক শিশু স্বর্ণকে বাড়ির পাশের পুকুরে ভেসে থাকতে দেখেন। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে মৃত শিশু স্বর্ণকে তাদের বাড়িতে নিয়ে গেলে তার মা ও অন্যান্য স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। প্রতিবেশী শত শত মানুষ মৃত শিশুটিকে দেখতে ওই বাড়িতে ভিড় করেন। শিশুটির বাবা দরিদ্র জুয়েল ঢাকায় বিদ্যুৎ শ্রমিকের কাজ করেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বলেন, পাথালিয়া গজপাড়া এলাকায় স্বর্ণ নামের এক শিশু পানিতে ডুবে মারা যাওয়ার কথা শুনেছি। ওই পরিবারের কেউ থানায় কোনো অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।