Home জাতীয় নিজ শরীরে আগুন দেওয়া ব্যবসায়ী মারা গেছেন

নিজ শরীরে আগুন দেওয়া ব্যবসায়ী মারা গেছেন

26

স্টাফ রিপোটার: জাতীয় প্রেসক্লাবে নিজ শরীরে আগুন দেওয়া ব্যবসায়ী গাজী আনিস মারা গেছেন।শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৬ টায় ১০ মিনিটে মারা যান তিনি।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডাক্তার এস এম আইউব হোসেন জানান, নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় সকাল ৬ টায় ১০ মিনিটে গাজী আনিস মারা যান। তিনি আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন। তার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল।
নিজের দেওয়া আগুনে দগ্ধ হওয়া ব্যাক্তির নাম কাজী আনিছ নামের (৫০)। পেশায় একজন ঠিকাদার। বাড়ি কুষ্টিয়ার কুমারখালি উপজপলার পানতি গ্রামে।

গতকাল জাতীয় প্রেসক্লাব চত্ত্বরে ব্যবসায়ী গাজী আনিস নিজের শরীরে আগুন লাগিয়ে দেয়। ঘটনার পরপরই সংবাদিকদের সহায়তায় ওই ব্যক্তিকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

জানাগেছে, দগ্ধ কাজী আনিস কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার পানতি গ্রামের বাসিন্দা। তিনি তিন কন্যা সন্তানের জনক।আনিস কুষ্টিয়া জেলা ছাত্র লীগের সভাপতি ছিলেন। এই সাবেক ছাত্রনেতা পেশায় ঠিকাদার ছিলেন।

আনিস গত ২ মাস আগে হেনোলাক্স কোম্পানির কাছে ১ কোটি ২৬ লাখ টাকা পাওনার দাবি নিয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে একটি মানববন্ধন করেছিলেন। সোমবার বিকেলে তিনি প্রেস ক্লাবে আবারো আসেন। ঢাকা সাংবাদিক ইউনিয়নের অফিসেও বসেন। কিছুক্ষণ পর বেরিয়ে এসে নিজ শরীরে আগুন দেন।