Home রাজনীতি ১৪ দলের জনসভা সোমবার

১৪ দলের জনসভা সোমবার

42

জাকির হোসেন আজাদী: মহান বিজয় দিবস উপলক্ষে জনসভা করবে ১৪ দলীয় জোট। আগামী সোমবার (১৯ ডিসেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এই জনসভার আয়োজন করা হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের এক প্রস্তুতি সভায় এ তথ্য জানানো হয়। জনসভা সফল করতেই এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এর সভাপতিত্বে বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গণ-আজাদী লীগের সভাপতি এস কে শিকদার, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, জাতীয় পার্টির (জেপি) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, জেপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় যুব সংহতির সভাপতি অ্যাডভোকেট এনামুল ইসলাম রুবেল, আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য তোফাজজল হোসেন দয়াল, বাসদের রেজাউর রশীদ খান, ন্যাপের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, রাষ্ট্রের উন্নয়নের স্বার্থে জনগণকে সঙ্গে নিয়ে যেকোনো মূল্যে স্বাধীনতাবিরোধী শক্তিকে বধ করা হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের এই অগ্রযাত্রা কেউ রুখতে পারবে না। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।