Home রাজনীতি হাসপাতালের শয্যা ছেড়ে দলীয় কার্যালয়ে আসলেন আবদুস সালাম

হাসপাতালের শয্যা ছেড়ে দলীয় কার্যালয়ে আসলেন আবদুস সালাম

52

স্টাফ রিপোটার: ৬ জুলাই বৃহস্পতিবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন থাকা অবস্থায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম আজ মঙ্গলবার বিকালে হাসপাতাল থেকে মহানগর বিএনপির কার্যালয়ে আসেন।

কার্যালয়ে নেতাকর্মীদের তিনি উদ্দেশ্যে বলেন যেকোনো মূল্যে ১২ জুলাই ঢাকার সমাবেশ সফল করা হবে। যানবাহন বন্ধ করে সমাবেশ বানচাল করা যাবেনা।

তিনি আরো বলেন, আগামীকালকের সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতাকর্মীরা এবং ঢাকাবাসী প্রয়োজনে পায়ে হেঁটে সমাবেশ সফল করবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, অসুস্থ শরীর নিয়েও আমি আজ অফিসে উপস্থিত হয়েছি। অতএব কালকের সমাবেশ সফল করতে যেকোন ত্যাগ স্বীকার করতে আমাদের প্রস্তুত থাকতে হবে।

এসময় তিনি নেতাকর্মী ও দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির আন্তর্জাতিক কমিটির সদস্য ইন্জিনিয়ার ইশরাক হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিন, সিনিয়র যুগ্ম আহবায়ক নবী উল্লাহ নবী, যুগ্ম আহবায়ক ইউনুস মৃধা, মোহাম্মদ মোহন, মোশাররফ হোসেন খোকন, আব্দুর সাত্তার, আনম সাইফুল ইসলাম, লিটন মাহমুদ, হাজী মনিরসহ মহানগর ও বিভিন্ন থানার নেতৃত্ববৃন্দ।