Home সারাদেশ হরতাল-অবরোধ, নৈরাজ্য-সন্ত্রাস শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না: শফিক

হরতাল-অবরোধ, নৈরাজ্য-সন্ত্রাস শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না: শফিক

42

সিংড়া (নাটোর) প্রতিনিধি:নাটোর জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও সিংড়া উপজেলা পরিষদের বারে বারে নির্বাচিত চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক বলেছেন, হরতাল-অবরোধ, নৈরাজ্য-সন্ত্রাস, জ্বালাও-পোড়াও শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না।
বর্তমান বাংলাদেশের উন্নয়নের অগ্রগতি দেখে বিএনপি-জামায়াত সহ্য করতে পারে না। তাই তারা শেখ হাসিনাকে আঘাত কর‍তে চায়। আন্দোলনের মাধ্যমে দেশের অগ্রগতি বাধাগ্রস্ত করতে চায়।

বৃহস্পতিবার বিকেল ৪টায় নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় বিএনপি-জামায়াতের অবরোধের বিরুদ্ধে শান্তি সমাবেশে এ কথা বলেন তিনি।

আ’লীগ নেতা শফিক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে হবে। দেশের উন্নয়নে বিএনপির সহ্য হয়না। জননেত্রী শেখ হাসিনা এ দেশের ভূমিহীন মানুষদের ঘর দিয়েছেন। শুধু দেশের উন্নয়ন নয়, দেশের মানুষের পাঁচটি মৌলিক চাহিদা নিশ্চিতে সুযোগ করে দিয়েছেন, বাস্তবায়ন করে যাচ্ছেন।

উপজেলা চেয়ারম্যান শফিক আরও বলেন, ৭১ ও ৭৫ এর পরাজিত শত্রু, ২০০৪ সালে গ্রেনেড হামলা এবং ২০১৩ সালের অগ্নিসন্ত্রাসের বিএনপি-জামায়াত দেশকে আজ পেছনে নিয়ে যেতে আন্দোলনের নামে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। জনগণকে নিয়ে আমরা এ ষড়যন্ত্র নষ্যাৎ করে দেবো। আগামীকে শেখ হাসিনা পুনরায় সরকার গঠন করে অসমাপ্ত কাজ করবে। জননেত্রী শেখ হাসিনার এ উন্নয়ন, অগ্রযাত্রা কেউ বাধাগ্রস্ত করতে পারবে না।