Home জাতীয় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার উঠান বৈঠকে জনস্রোত

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার উঠান বৈঠকে জনস্রোত

57

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার শেষ বিকালে টিয়াখালী বাজারে বাঁধের উপর এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে ওই ইউনিয়নের বিভিন্নস্তরের মানুষের ঢল নামে। স্থানীয় বাদল মৃধার সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন, আনারস মার্কার চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. মাহামুদুল হাসান সুজন মোল্লা। তিনি বলেন, তার সমার্থকদের প্রতিনিয়ত হুমকী ধামকী দিয়ে যাচ্ছে। তবে তিনি জনগনকে আশ্বাস করেন আগামী ২৬ ডিসেম্বর শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই ভয় না পেয়ে কেন্দ্রে গিয়ে আপনাদের পছেন্দর যোগ্য প্রার্থীকে ভোট দেবেন। এসময় তিনি জনগনের কছে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন।
আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী সুজন মোল্লা অভিযোগ করে বলেল, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নৌকা মার্কার প্রার্থীর সন্ত্রাসী বাহিনী দিয়ে উঠান বৈঠকে বাঁধা সৃষ্টি করেছে। তারপরও দমিয়ে রাখতে পারেনি। তারই প্রমান আজকের এই উঠান বৈঠকের জনস্রোত। ভোটার উদ্দেশ্য করে তিনি বলেন, ভোটের বাকি আর মাত্র দু’দিন। এই দুইদিন আপনাদের কষ্ট করতে হবে। আর পাঁচ বছর আপনারা শান্তিতে থাকবেন।
এ উঠান বৈঠকে আরও বক্তব্য রাখেন, টিয়াখালী ইউনিয়নের দুই নং ওয়ার্ডের আনারস মার্কার সমর্থক নান্নু হাওলাদার, তিন নং ওয়ার্ডের মো.সোহেল, ৪ নং ওয়ার্ডের ফোরকান, ৬ নং ওয়ার্ডের চানমিয়া বেপারী, ৭ নং ওয়ার্ডের মামুন হাওলাদার ও লিলি মৃধাসহ আরো অনেকে।
উল্লেখ, এ ইউনিয়নের আগামী ২৬ ডিসেম্বর ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।