Home সারাদেশ স্ত্রীর উপর অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

স্ত্রীর উপর অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

25

মো.পাভেল ইসলাম মিমুল রাজশাহী অফিস :রাজশাহীর বাঘায় স্ত্রীর উপর অভিমান করে ট্রেনে নিচে ঝাঁপ দিয়ে মতিউর রহমান (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (১৫ জুন) সকাল ৮টার দিকে উপজেলার আড়ানী ইউনিয়নের ঝিনা রেল গেট এলাকায় এই ঘটনা ঘটেছে। মতিউর রহমান ঝিনা রেল গেট পাড়া গ্রামের ইসরাফিল হোসেনের ছেলে।

জানা যায়, মতিউর রহমান প্রায় বছর দুয়েক আগে বিয়ে করেন। তাদের একটি দুই মাসের সন্তান রয়েছে। কিছুদিন আগে স্বামীর উপর রাগ করে স্ত্রী আজমিরা খাতুন বাবার বাড়িতে চয়ে যান। স্ত্রীকে নানাভাবে বুঝিয়ে বাড়িতে আনতে তিনি ব্যার্থ হন।

এরই জের ধওে বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে বাড়ি সংলগ্ন রেল লাইনের উপরে যান মতিউর। এসময় ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহীগামী কমিউটার ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

মতিউর রহমান দীর্ঘদিন থেকে মানষিক সমস্যায় ভূগছিলেন বলে জানিয়েছেন ২ নম্বর ওয়ার্ড সদস্য তুজাম উদ্দিন জানান। তিনি একজন ট্রেনে বাদাম বিক্রি করে সংসার চালাতো।

এবিষয়ে ঈশ্বরদী রেলওয়ে থানার উপ-পরিদর্শক ও দায়িত্বপ্রাপ্ত ওসি হারুনুজ্জামান রুমেল জানান,খরব পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।