Home সারাদেশ সুনামগঞ্জে গণ ধর্ষণের প্রতিবাদে মানব বন্ধন

সুনামগঞ্জে গণ ধর্ষণের প্রতিবাদে মানব বন্ধন

77

রাজু ভূঁইয়ার,সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে, ঘটনার সময় গত ২২/১০/২২ইং রাত ০৮.০০ হতে ১১.০০ ঘটিকা পযন্ত। স্থান ছাত্রীর নিজ বাড়িতে, বাদশাগঞ্জ পাবলিক বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রীে রুপালী আক্তার কে গন ধর্ষণ করা হয়েছে। জানাযায় একা পেয়ে আসামি ১/ এনামুল (২১)পিতা শফিকুল ইসলাম ২/ সৈকত মিয়া(২০) পিতা রমজান মিয়া ০৩/ উদয় (২১) পিতা বাচ্চু মিয়া ০৪/ দুর্জয় (২০) পিতা সোহেল ও ০৫/ রাফুল (২২) পিতা ফজুলক সাং রাজাপুর গ্রামের রই আসামি গন।
ঘটনার সময় তারা ধর্ষনের ভিডিও করে গণমাধ্যমে ভাইরাল করে, এবং ধর্মপাশা থানা পুলিশ একজনকে ধরতে সক্ষম হয় বাকি চার জন পলাতক, স্থানীয় সূত্রে জানা যায় পলাতক ৪জনের মধ্যে ২জন আগামী ১৫তারিখে প্রবাসে চলে যাবে।
এই ঘটনা কে কেন্দ্র করে আজ দূপুর ০২.০০ঘটিকায় মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
বক্তারা বলেন আসামিদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন। প্রশাসনের কাছে উদার্ত আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন খায়রুল বশর ঠাকুর খান,নজরুল ইসলাম প্রধান শিক্ষক, সেলবরষ ইউপি সভাপতি বেনুয়ার খান পাঠান,উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান উজ্জ্বল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ আব্দুল বারেক ছোটন,ছাত্র লীগ উপজেলা সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মোহন, প্রবাসক আবুল বাশার, প্রাইমারি প্রধান শিক্ষক হারুন অর-রশীদ,হাইস্কুল শিক্ষক আসাদুজ্জামান, সেলবরষ ইউপি শ্রমিক লীগ আহবায়ক আনোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন আহমেদ, সাব্বির হাসান জবি ও হাইস্কুল, বালিকা, প্রাইমারি স্কুল ছাত্র ছাত্রী এবং সাধারণ জনতা ও সাংবাদিক বৃন্দ।