Home জাতীয় সাম্প্রদায়িক হামলার সাথে জড়িতকে নৌকায় প্রতীক দেয়ার প্রতিবাদে বিক্ষোভ

সাম্প্রদায়িক হামলার সাথে জড়িতকে নৌকায় প্রতীক দেয়ার প্রতিবাদে বিক্ষোভ

45

ডেস্ক রিপোর্ট: সাম্প্রদায়িক হামলার সাথে জড়িত পিরোজপুরের ১নং শিকদার মল্লিক ইউনিয়ন নির্বাচনে মোঃ শহিদুল ইসলামকে নৌকায় প্রতীক দেয়ার প্রতিবাদের ও সর্বোচ্চ শাস্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।আজ বিকাল ৫টায় জাতীয় প্রেসক্লাবের সামনে সুনীল কুমার হালদারের সভাপতিত্বে ও দীপক শীলের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ এবং মিছিল অনুষ্ঠিত হয়।
সুনীল কুমার হালদার বলেন, মোঃ শহিদুল ইসলাম বিগত দিনে শিকদার মলিøক ইউনিয়নে হিন্দু ধর্মীয় মানুষের সম্পত্তি দখল ও এলাকায় সন্ত্রাসী রাজত্ব কায়েম করেছে। পাঁচপাড়া বাজারের সার্বজনীন কালী মন্দির ও দেবী মন্দির ভেঙ্গে সাম্প্রদায়িক হামলা করেছে। এই হামলায় তার বিরুদ্ধে মামলা চলমান রয়েছে। এমন অবস্থায় তাকে পিরোজপুরে ১ং শিকদার মল্লিক ইউনিয়নে আওয়ামী লীগ নৌকা প্রতীক বরাদ্দ করায় হিন্দু ধর্মীয় মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের আকুল আবেদন থাকবে যাতে শহিদুল ইসলাম নৌকা প্রতীক বাতিল ও সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করেন।
সাংবাদিক গৌতম কুমার বলেন, পিরোজপুর দেলোয়ার হোসেন সাঈদীর মতো রাজাকের স্থান হয়নি, আওয়ামী লীগের সহযোগিতা এমপি হয়ে কিন্তু আমরা ঐক্যবদ্ধ ভাবে তাকে শান্তি আওতায় আনতে পেরেছি। এখন আর কোন সাম্প্রদায়িক হামলা কারিদের স্থান পিরোজপুরের মাটিতে হবে দিবো না।
বিক্ষোভ সমাবেশ শেষে একটি মিছিল প্রেসক্লাব থেকে মতিউর-কাদের চত্বর দিয়ে বিএমএ ভবনের সামনে গিয়ে শেষ হয়।
সংহতি জানিয়ে বক্তব্য রাখেন হকার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক সেকেন্দার হায়াৎ, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু, মানবাধিকার কর্মী বিথীকা রানী।