Home জাতীয় সাবেক ছাত্রনেতা সুজনের সুস্থতা কামনা করেছে জনলোক

সাবেক ছাত্রনেতা সুজনের সুস্থতা কামনা করেছে জনলোক

35

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ ছাত্র মৈত্রী’র সাবেক সভাপতি, চারদলীয় জোটবিরোধী লড়াইয়ে ছাত্র সংগ্রাম পরিষদের প্রথম সমন্বয়ক ও জনলোকের কেন্দ্রীয় সমন্বয়ক রফিকুল ইসলাম সুজন করোনায় আক্রান্ত। তার আশু রোগমুক্তি কামনা করেছে সামাজিক সংগঠন জনলোক।
আজ ২২ জুলাই এক বিবৃতিতে সংগঠনটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ এই রোগমুক্তি কামনা করে বলেন, সাবেক ছাত্র নেতা রফিকুল ইসলাম সুজন করোনার শুরু থেকে জনলোকের ব্যানারে সহযোদ্ধাদের নিয়ে মানুষের দুয়ারে দুয়ারে মানব সেবায় আছেন। নিজ এলাকাসহ সারা দেশে জনলোকের পক্ষে নিজেদের তত্ত্বাবধানে হ্যান্ডস্যানিটাইজার, মাস্ক বিতরণ, লিফলেট বিতরণ সহ সাধ্যমতো অর্থনৈতিক সহযোগিতাও করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়ত বিভিন্ন প্রচারণা ও সচেতনতামূলক আলোচনা সভাও করেছেন। যা এখনো অব্যাহত রয়েছে।
সর্বশেষ গত ১৮ জুলাই নিজ জেলা বরিশাল গিয়ে উজিরপুর উপজেলায় করোনা প্রতিরোধে মানুষের সেবায় থেকে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। করোনা উপসর্গ মনে করে টেস্ট করালে ৪ আগস্ট তার করোনা পজেটিভ আসে। তারপর দ্রুত ঢাকায় এসে বাসায় থেকে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিয়ে ১৪ দিন পর টেস্ট করালে আবারো করোনা পজেটিভ আসে। বর্তমানে তিনি বাসাতে থেকে করোনা প্রতিরোধমূলক কার্যক্রমে সহযোদ্ধাদের সহযোগিতা করছেন।
জনলোকের কেন্দ্রীয় নেতারা বলেন, আমাদের সংগঠনের সমন্বয়কের দ্রুত রোগমুক্তি কামনা করছি। তিনি খুব শীঘ্রই করোনা মুক্ত হয়ে আবার মানুষের সেবায়, মানুষের পাশে থাকবেন। সাবেক এই ছাত্রনেতা করোনা আক্রান্ত হওয়ার পরেও নিজের কথা না ভেবে দেশবাসীর উদ্যেশ্যে বলেছেন, আমি সুস্থ আছি, ভাল আছি। আশা করি এভাবেই থাকবো। আঁধার কেটে যাবে। মানুষের পাশে ছিলাম, আছি, থাকবো। সবাই টিকা নিন, স্বাস্থ্যবিধি মেনে চলুন।