Home জাতীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে হিন্দু মহাজোট নেতাদের বৈঠক

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে হিন্দু মহাজোট নেতাদের বৈঠক

88

ডেস্ক রিপোর্ট: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদশ জাতীয় হিদু মহাজাটর নেতারা। শনিবার রাতে মন্ত্রীর ধানমন্ডির বাসভবন এই বঠক অনুষ্ঠিত হয়। এই সময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাতীয় পার্টিংর কো- চেয়ারম্যান ও ঢাকা ৪ আসানর এমপি সৈয়দ আবু হাসন বাবলা ছাড়াও মহাজোটের নেতাদর মধ্য অংশ নেন হিদু মহাজোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট বিধান বিহারী গোস্বামী, মহাসচিব অ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামাণিক, নির্বাহী সভাপতি অ্যাডভোকেট দিনবন্ধু রায়, সিনিয়র সহ সভাপতি প্রদীপ কুমার পাল, যুগ্ম মহাসচিব সাংবাদিক সুজন দে, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট প্রতীভা বাকচী, আন্তজার্তিক সম্পাদক নরশ চন্দ্র হালদার, ঢাকা মহানগর হিদু মহাজোটের সভাপতি ডি.কে সমির, নির্বাহী সভাপতি অখিল বিশ্বাস ও ছাত্র মহাজাটর সভাপতি সাজন কষ্ণ বল।
এসময় মহাজাটর নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীকে বলেন, সরকার ও দেশের ভাবমুর্তি ক্ষুন করার জন্য বিভিনস্থানে একটি উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী হিন্দু সম্প্রদায়ের বাড়ীঘর, মঠ মন্দির দখল, বেদখল ভাংচুর, লুঠপাটসহ বিভিন সংখ্যালঘু সম্প্রদায়ের উপর দমন নিপীড়ণ ও শারিরীক নির্যাতন চালাচ্ছে। সরকার যাতে তাদের বিরুদ্ধে কঠোর আইন প্রয়োগ করে তাদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা করার বিষয়ে মহাজোট নেতারা স্বরাষ্ট্র মন্ত্রীর প্রতি আহান জানান।

এসময় স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমত্রী শেখ হাসিনা যেকোন মূল্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় নিরলসভাব কাজ করে যাছেন। আমরা সংখ্যালঘুদের উপর সাম্প্রদায়িক অপশক্তির হামলা নির্যাতন আমরা কঠোরভাবে দমন করি। এসময় তিনি হিদু মহাজোট নেতাদের উদ্দেশ্য বলেন, আপনারও আপনাদের অবস্থানে থেকে যেকোন ঊরনের সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াবেন।