Home সারাদেশ সাতক্ষীরায় ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ মিছিল সমাবেশ

সাতক্ষীরায় ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ মিছিল সমাবেশ

114

নজরুল ইসলাম, (সাতক্ষীরা ) তালা : বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি কমঃ রাশেদ খান মেনন হত্যা চেষ্টার ৩১ তম বার্ষিকীতে সন্ত্রাস বিরোধী দিবসের ডাক এবং আমেরিকার সাম্রাজ্যবাদ ও বিএনপি -জামায়াতের সন্ত্রাস রুখতে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে ১৭ আগস্ট বৃহষ্পতিবার বিকেল সাড়ে চারটায় সাতক্ষীরা শহরের মিনি মার্কেট থেকে একটি বিক্ষোভ মিছিল প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ রাজ্জাক পার্কে এসে শেষ হয়।

শহীদ আব্দুর রাজ্জাক পার্কের প্রধান ফটকে পার্টির সাতক্ষীরা শাখার সভাপতি উপাধ্যক্ষ কমঃ মহিবুল্লাহ মোড়লের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য সাংসদ অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ। অন্যদের মধ্যে বক্তব্য দেন পার্টির জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. ফাহিমুল হক কিসলু, জেলা কমিটির সদস্য সাবির হোসেন, শিক্ষক আব্দুর রউফ, স্বপন কুমার শীল, হিরন্ময় মন্ডল, প্রমুখ।

বক্তারা বলেন, ১৯৯৩ সালের ১৭ আগষ্ট কমঃ রাশেদ খান মেননকে জামায়াত বিএনপি’র সন্ত্রাসীরা গুলি করে হত্যার চেষ্টা করে। ৩১ বছরেও তার বিচার হয়নি।