Home রাজনীতি সাকাউদ্দীন রাজন ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য

সাকাউদ্দীন রাজন ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য

38

ডেস্ক রিপোর্ট: সাকাউদ্দিন আহাম্মদ রাজন বাংলাদেশ আওয়ামিলীগ ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সম্মানিত সদস্য নির্বাচিত হয়েছেন, এর আগে তিনি বাংলাদেশ ছাত্রলীগ কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ছিলেন এবং গুরুদয়াল সরকারি কলেজ ছাত্র সংসদের জি.এস ছিলেন এবং তারও আগে পূর্ব পুরুষের হাত ধরেই মুলত বঙ্গবন্ধু ও আওয়ামিলীগের একনিষ্ঠ কর্মী হয়ে কাজ করে আসছেন। সেই দীর্ঘ পথ অতিক্রমে বিএনপির সময়ে জেল জুলুমও স্বীকার হয়েছেন বহুবার এবং স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনেও সে দুই বার গ্রেপ্তার হয়েছিলেন ১৯৮৭/৮৮ সালে, কেটেছে জেলে জেলে ও হুলিয়া নিয়েও সাবেক এই ছাত্রনেতার।

কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন বিশিষ্ট রাজনীতিক, সমাজসেবক ও শিক্ষানুরাগী সহ বিশিষ্টজনেরা। সাকাউদ্দীন আহমেদ রাজন বলেন আমি কখনো পদে বিশ্বাসী না, কাজ করে আসছি কাজ করবো এবং করে যাবো ইনশাআল্লাহ আওয়ামিলীগের জন্য, তবে আমাকে বাংলাদেশ আওয়ামিলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য হিসেবে মনোনীত করায় সত্যিই আমি অনেক আনন্দিত ও আপ্লূত, এতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ আওয়ামিলীগের মাননীয় সভাপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এমপির প্রতি, কৃতজ্ঞতা বাংলাদেশ আওয়ামিলীগের মাননীয় সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদের এমপির প্রতি এবং ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির মাননীয় চেয়ারম্যানের প্রতি ও সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম ভাইয়ের প্রতি, পাশাপাশি এ কাজে যারা যেভাবে আমাকে সহযোগিতা করেছেন সবার প্রতিও আমি অনেক কৃতজ্ঞতা রইলো।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এমপির নির্দেশে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি এর সাক্ষরিত দলের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি অনুমোদন করেছেন তা প্রকাশিত হয়েছে ২১ অক্টোবর ২০২৩ ইং।