Home সারাদেশ সাংবাদিক নাদিম হত্যাকারীদের বিচারের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

সাংবাদিক নাদিম হত্যাকারীদের বিচারের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

27

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: জামালপুরের বকশিগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন ও বিক্ষোভের আয়োজন করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধনে প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাংবাদিক ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সমকালের স্টাফ রির্পোটার এডভোকেট আব্দুন নুর, সাবেক সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী প্রমুখ। এছাড়াও মানববন্ধনে অংশ নেয় সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দরা।

এসময় বক্তারা বলেন, সাংবাদিক নাদিম হত্যার মাস্টার মাইন্ড ইউপি চেয়ারম্যান বাবু ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়েছিলেন। কিন্তু সেই মামলা মিথ্যা প্রমাণিত হওয়ায় আদালত তা খারিজ করে দেন। কিন্তু মামলা খারিজের কয়েক ঘন্টার মধ্যেই চেয়ারম্যান বাবু নিজে উপস্থিত থেকে সাংবাদিক নাদিমকে নৃশংসভাবে হত্যা করে। সাংবাদিকদের নিরাপত্তা কোথায় ?