Home শিক্ষা ও ক্যাম্পাস সরকারি সাত কলেজে ভর্তি পরীক্ষা ১০মে থেকে শুরু

সরকারি সাত কলেজে ভর্তি পরীক্ষা ১০মে থেকে শুরু

20

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: বিশ্ববিদ্যালয় অধিভুক্ত ও উপাদানকল্প সরকারি সাত কলেজ, প্রযুক্তি ইউনিট এবং গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামে অনলাইনে ভর্তির আবেদন গ্রহণ আগামী ২১ মার্চ ২০২৪ থেকে শুরু হয়ে আগামী ২৫ এপ্রিল ২০২৪ পর্যন্ত চলবে। ভর্তি পরীক্ষা আগামী ১০ মে ২০২৪ তারিখ থেকে শুরু হবে। সরকারি সাত কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ১০ মে ২০২৪ শুক্রবার, বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা ১৭ মে ২০২৪ শুক্রবার এবং ব্যবসায় শিক্ষা ইউনিটের ভর্তি পরীক্ষা ১১ মে ২০২৪ শনিবার অনুষ্ঠিত হবে।
এছাড়া, প্রযুক্তি ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ১৮ মে ২০২৪ শনিবার এবং গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ২৫ মে ২০২৪ শনিবার অনুষ্ঠিত হবে। সকল ইউনিটের পরীক্ষা সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
আজ ১১ জানুয়ারি ২০২৪ বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনস্থ অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল-এর সভাপতিত্বে অনুষ্ঠিত ভর্তি কমিটির এক সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়। সভায় প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমানসহ বিভিন্ন অনুষদের ডিন এবং সংশ্লিষ্ট কলেজের অধ্যক্ষবৃন্দ উপস্থিত ছিলেন।
ভর্তি সংক্রান্ত বিস্তারিত নির্দেশনা ও তথ্য https://collegeadmission.eis.du.ac.b ওয়েবসাইট থেকে জানা যাবে।