Home সাহিত্য ও বিনোদন শ্রীমঙ্গলে আলোর দিশারী পাঠাগারে বই উপহার প্রদান

শ্রীমঙ্গলে আলোর দিশারী পাঠাগারে বই উপহার প্রদান

46

সৈয়দ আরমান জামী, বিশেষ প্রতিনিধি: শ্রীমঙ্গলের কালীঘাট চা বাগানে প্রতিষ্ঠিত ‘আলোর দিশারী পাঠাগারে প্রায় ৬ হাজার টাকার ৫৬টি বই উপহার প্রদান করলো চা শ্রমিক সন্তান ও লাইট হাউসের স্বত্বাধিকারী সুধীর চাষা।
এ উপলক্ষে অদ্য শুক্রবার ৩ সেপ্টেম্বর বেলা ১১টায় কালীঘাট চা বাগানে পাঠাগারের অস্থায়ী কার্যালয়ে এক অলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পাঠাগারের অন্যতম প্রতিষ্ঠাতা পরিচালক পরিতোষ তাঁতীর সঞ্চালনায় ও কালীঘাট ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার শামসুল হকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সরকারি কলেজের গণিত বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক সুদর্শন শীল।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ আমিরুজ্জামান; ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)-এর এরিয়া কো-অর্ডিনেটর পারভেজ কৈরী, শ্রীমঙ্গলের বৈদ্যুতিক সরঞ্জামের পাইকারি ব্যবসা প্রতিষ্ঠান ‘লাইট হাউস’-এর স্বত্বাধিকারী সুধীর চাষা ও সাবেক পঞ্চায়েত সভাপতি নিরাকার তাঁতী প্রমূখ।
এছাড়াও উপস্থিত ছিলেন সাজেন, আকাশ, সীমা, রিপন, দীপক, বিদ্যুৎ, প্রাণতোষ, অর্পিতা, বর্ষা, অন্তরা, অজয়, জগৎ, মনোজ, পূজা, হৈমন্তী, রিমান এবং এলাকাবাসী সহ পাঠাগারের সদস্যরা।