Home শিক্ষা ও ক্যাম্পাস ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

22

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের বার্ষিক সাধারণ সভা গতকাল ২৩ জুন শুক্রবার ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভায় ২০২৩-২০২৪ সেশনের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে জিন প্রকৌশল ও জীবপ্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মো. আনোয়ারুল আজীম আখন্দ এবং ক্লিনিক্যাল ফার্মেসী ও ফার্মাকোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল মুহিত যথাক্রমে সভাপতি ও সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।
ক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক ড. শরীফ আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত ক্লাবের বার্ষিক সাধারণ সভায় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ এবং কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ক্লাবের বিদায়ী সম্পাদক অধ্যাপক আল-আমিন ২০২২-২০২৩ সেশনের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন।
উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ক্লাবের নতুন সভাপতি, সম্পাদকসহ কার্যনির্বাহী কমিটির সকলকে আন্তরিক অভিনন্দন এবং বিদায়ী কমিটির সকলকে শুভেচ্ছা জানান। তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের একটি স্বতন্ত্র বৈশিষ্ট্য ও গৌরবময় ইতিহাস রয়েছে। বিশ্ববিদ্যালয়ের নবীন ও প্রবীন শিক্ষকদের মধ্যে পারস্পরিক মিথস্ক্রিয়ার মাধ্যমে জ্ঞান-বিজ্ঞান চর্চা এবং শিক্ষা ও গবেষণার নতুন নতুন চিন্তা-ভাবনা বিনিময়ে এই ক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। অন্তর্ভুক্তিমূলক দৃষ্টিভঙ্গী ও পারস্পরিক শ্রদ্ধাবোধ বজায় রেখে বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য, সুনাম, মর্যাদা ও ভাবমূর্তি সমুন্নত রাখতে সম্মিলিতভাবে কাজ করার জন্য ক্লাবের সদস্যদের প্রতি উপাচার্য আহ্বান জানান।