Home সারাদেশ শ্যামপুর-কদমতলীর মানুষ আমাকে অবশ্যই মূল্যায়ন করবে : বাবলা

শ্যামপুর-কদমতলীর মানুষ আমাকে অবশ্যই মূল্যায়ন করবে : বাবলা

19

স্টাফ রিপোটার: ঢাকা ৪ আসনে জাপা মনোনীত প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, আমি শ্যামপুর-কদমতলীতে যে পরিমাণ কাজ করেছি এবং সুখে-দুঃখে যেভাবে পাশে ছিলাম, আমি বিশ্বাস করি অত্র এলাকার ভোটাররা আমাকে মূল্যায়ন করবে। তারা জানে বাবলা সন্ত্রাসীদের গডফাদার নন, চাঁদাবাজ নন। বাবলা এমপি হলে এলাকাবাসী নিরাপদ থাকে। আর কারা নির্বাচিত হলে এলাকায় অশান্তি আসবে, মানুষ নিরাপত্তাহীনতায় ভুগবে তা ভেবেই জনগণ লাঙ্গল মার্কায় ভোট দিবে।

মঙ্গলবার লাঙল মার্কায় ভোট চেয়ে বিভিন্ন পথসভায় তিনি এসব কথা বলেন। বাবলা সকালে দোলাইপাড়, দুপুরে কদমতলী থানার মেরাজনগর বাজার, বিকালে ৫৮ নং ওয়ার্ডের ওয়াসা রোড, সন্ধ্যায় আলমবাগ এবং রাতে শ্যামপুরের তুলা বাগিচায় লাঙ্গল মার্কায় ভোট চেয়ে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন। এছাড়া তার পক্ষে তার সহধর্মিণী সালমা ইসলাম জুরাইন, পোস্তগোলা এবং শ্যামপুর শিল্পাঞ্চলে গণসংযোগ করেন।

বাবলা বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিয়ে আমরা আশাবাদী। তবে, সরকার দলীয় সমর্থকরা আমাদের কর্মীদের হুমকি ধমকি দিচ্ছে। কিন্তু আমিও এলাকার সন্তান। রক্তচুক্ষু দেখাবেন না, কোনো ধরনের হুমকি আমি ভয় পাই না। ভোটারদের ভোট নিয়ে যদি কোনো ছিনিমিনি খেলার চেষ্টা করেন তাহলে তার দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

দিনব্যাপী গণসংযোগকালে বাবলার সাথে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, ইব্রাহিম মোল্লা, কাউসার আহমেদ, শামসুজ্জামান কাজল, শাহনাজ পারভীন, সুলতানা আহমেদ লিপি, শাহ ইমরান রিপনসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।