Home রাজনীতি শোক দিবস উপলক্ষে সুবিধাবঞ্চিতদের খাদ্যসামগ্রী দিলেন বাবলা

শোক দিবস উপলক্ষে সুবিধাবঞ্চিতদের খাদ্যসামগ্রী দিলেন বাবলা

47

মাহাবুবুর রহমান: জাতীয় শোক দিবসকে সামনে রেখে নিজ নির্বাচনী এলাকার হিজরা সম্পাদায়, পরিছন্ন কর্মী, স্কুল শিক্ষক-শিক্ষিকা, শ্রমিকসহ ৫০০ শতাধিক সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে চাল, ডাল, লবন, তেল, আলু,আটাসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

আজ শনিবার দুপুরে জুরাইনে নিজ কার্যালয়ের সামনে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরন করেন তিনি।

এ সময় বাবলা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের জাতির পিতা, পল্লীবন্ধু এরশাদ রাষ্ট্রক্ষমতায় থাকা সময় বঙ্গবন্ধুকে জাতির পিতা ঘোষনা করার উদ্যোগ নিয়েছিল, কিন্তু তৎকালীন কিছু স্বার্থনেষী মহলের বিরোধীতার কারনে তিনি তা বাস্তবায়ন করতে পারেনি। কিন্তু জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধুকে জাতির পিতা হিসেবে গভীর শ্রদ্ধার সঙ্গে স্বরন করে।

তিনি বলেন, আমাদের পার্টির চেয়ারম্যান জি,এম কাদেরের নির্দেশে জাতীয় শোক দিবসকে সামনে রেখে আমরা বিভিন্ন কর্মসূচী পালনের উদ্যোগ নিয়েছি, তারই অংশ হিসেবে আমার নির্বাচনী এলাকার মানুষের মাঝে আমার সাধ্য অনুযায়ী খাদ্য সামগ্রী বিতরন কর্মসূচী অব্যাহত রেখেছি।

তিনি আরো বলেন, অনেকেই বঙ্গবন্ধুকে বিশেষ দলের সম্পদ মনে করেন, তারা বঙ্গবন্ধু কে ব্রাকেটবন্ধি করে রাখতে চায়। বঙ্গবন্ধুকে ব্রাকেটবন্ধি করে রাখা জাতির জন্য দুঃখ জনক। আমাদের ভুলে গেলে চলবে না বঙ্গবন্ধু সার্বজনীন। তিনি কোন বিশেষ দলের নেতাকর্মীদের নয়, তিনি সমগ্র বাংগালী জাতীর পিতা। বাংলাদেশের স্বাধীনতার স্বপ্ন পূরুষ। অধিকার বঞ্চিত স্বাধীনতাকামী মানুষের স্বপ্নের মহানায়ক।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, যুগ্ন সাংগঠনিক সম্পাদক সুজন দে, যুগ্ন প্রচার সম্পাদক শেখ মাসুক রহমান, ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু মহাজোটের সভাপতি ডি,কে সমির প্রমূখ।