Home সারাদেশ গাজীপুর সিটিতে ভোট গ্রহণ চলছে।

গাজীপুর সিটিতে ভোট গ্রহণ চলছে।

26

স্টাফ রিপোটার: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ চলছে। বজ সকাল ৮টায় ইলেকট্রনিক ভোটিং Study (ইভিএম) এ ভোটগ্রহণ শুরু হয়েছে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত চলবে।
ভোট কেন্দ্র ঘুরে দেখা ভোটরা লাইনে দাঁড়িয়ে ভোট প্রদান করতে বুথে ঢুকছে। তবে ইভিএম ভোট হওয়ায় প্রক্রিয়া বুজতে সময় লাগছে এমন কথা বলছে অনেক সাধারণ ভোটার।
সময় গড়ালে ভোট প্রদানের গতি বাড়বে।
এখন পর্যন্ত কোথাও কোন অনিয়মের অভিযোগ পাওয়া যায় নি।

এই নির্বাচনে মেয়র পদে আট জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৭৯জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২৪৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মেয়র পদের প্রার্থীরা হলেন-মাছ প্রতীকে গণফ্রন্টের প্রার্থী আতিকুল ইসলাম, নৌকা প্রতীকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট মো. আজমত উল্লা খান, লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী এম এম নিয়াজ উদ্দিন, হাতপাখা প্রতীকে ইসলামী আন্দোলন বাংলাদেশের গাজী আতাউর রহমান, গোলাপ ফুল প্রতীকে জাকের পার্টির মো. রাজু আহাম্মেদ। এছাড়া স্বতন্ত্র থেকে মেয়র পদে টেবিল ঘড়ি প্রতীকে জায়েদা খাতুন (সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা), ঘোড়া প্রতীকে মো. হারুন-অর-রশীদ ও হাতি প্রতীকে সরকার শাহনূর ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গাজীপুর সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয় ২০১৩ সালের ৬ জুলাই। দ্বিতীয় সিটি নির্বাচন অনুষ্ঠিত হয় ২০১৮ সালের ২৬ জুন। এবার তৃতীয়বারের মতো আজ এ সিটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ।