Home জাতীয় শোক দিবসে যুবলীগের মিলাদ ও গনভোজ

শোক দিবসে যুবলীগের মিলাদ ও গনভোজ

33

স্টাফ রিপোর্টার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীর ডেমরার ৬৬ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে স্মরন সভা-মিলাদ মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২৭ আগস্ট সন্ধ্যায় রাজধানীর ডেমরার বামৈলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র ও ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল। এ সময় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ ই আগস্ট শাহাদাৎ বরণকারী সকল শহীদদের আত্মার শান্তি কামনায় স্মরণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
মশিউর রহমান মোল্লা সজল বলেন, দেশবিরোধী-ষড়যন্ত্রকারিরা কোনো স্বাধীন দেশে রাজনীতি করতে পারে না। সুতরাং বিএনপি-জামায়াত যেহেতু প্রকাশে-গোপনে দেশবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে, সেহেতু এই দেশে তাদের রাজনীতি অনতিবিলম্বে নিষিদ্ধ করতে হবে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা নামাজ পড়ে দোওয়া করবেন। কারণ উনার উছিলায় আপনি/আমি সবাই অনেক ভালো আছি। আপনারনা জানেন, আজকে সারাবিশ্বে অর্থনৈতিক অবস্থা টালমাটাল। কিন্তু আমাদের দেশে অন্যদেশের তুলনায় অনেক ভালো। মনে রাখবেন, শেখ হাসিনা যতদিন দেশের প্রধানমন্ত্রী থাকবেন,ততদিন কেউ না খেয়ে মরবেন না।
৬৬ ওয়ার্ড যুবলীগের সভাপতি রাসেল ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনাব মেহেদী হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৬ নং ওয়ার্ডের বামৈল উত্তর ইউনিটের সভাপতি নাসির উদ্দিন, ৬৬ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হানিফ তালুকদার। বক্তব্য রাখেন ৬৬নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক, সাবেক যুবলীগের ৭ নং ওয়ার্ডের সভাপতি জহিরুল ইসলাম জহির,বামৈল দক্ষিণ ইউনিটের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মৃধা মাসুদ, সাবেক ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ,নব দিগন্ত ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নুরুজ্জামান খোকন, আর কে চৌধুরী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বাকী বিল্লাহ,সারুলিয়া ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিহাদ হাসান অতুলসহ আরো অনেকে। অনুষ্ঠানে প্রায় ৩হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।