Home সারাদেশ শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন হুইপ আতিক

শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন হুইপ আতিক

30

আনিছ আহমেদ (শেরপুর)প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।নির্বাচন বানচাল করতে বিএনপি-জামায়াতের অপতৎপরতা বন্ধ ও সজাগ দৃষ্টি রাখার জন্য সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন শেরপুর জেলা আওয়ামী লীগ সভাপতি ও হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি। ৩০ ডিসেম্বর শনিবার সকাল ১১টায় শেরপুর জেলা শহরের চকবাজার জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় সম্মুখে স্থাপিত প্রধান নির্বাচনী কেন্দ্রে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় হুইপ আতিক পেশীশক্তি, সন্ত্রাস মুক্ত, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে এসব কথা বলেন।
এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের সম্মুখে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী মো. ছানুয়ার হোসেন ছানু কর্তৃক নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের উল্লেখ্য করে বলেন, ২৮ ডিসেম্বর শেরপুর শহীদ দারোগ আলী পৌর মাঠে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি ভার্চুয়াল জনসভায় কামারেরচর ও চরশেরপুর ইউনিয়ন থেকে নেতাকর্মীরা ওই জনসভায় আসার সময় স্বতন্ত্র প্রার্থী ছানুয়ার হোসেন ছানুর লোকজন পথরোধ করে মারধোরসহ নৌকার প্রচারণা কালে কর্মীদের উপর হামলা আওয়ামী লীগ অফিস ভাংচুর ও পাকুড়িয়া ইউনিয়নে নৌকার তোড়ন পোড়ানো হয়েছে বলেও তিনি অভিযোগ করেন।
বিদ্রোহী প্রার্থী মো. ছানুয়ার হোসেন ছানুর নির্বাচনী প্রচারনার কাজে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন সরকারি গাড়ী ব্যবহার করছেন বলেও অভিযোগ করেন এবং বলেন এটা সম্পূর্ণ নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করছেন তারা। ছানুয়ার হোসেন ছানু তার ভরাডুবি নিশ্চিত জেনে নির্বাচন বানচাল করতে এবং পেশীশক্তি ব্যবহার করতেই অস্ত্রবাজ, সন্ত্রাসী ও বিএনপি-জামায়াত, হেফাজতসহ বিভিন্ন মামলার আসামীদের নিয়ে প্রকাশ্যে নির্বাচনী প্রচারণার কাজ করছেন বলে তিনি এমনটাই অভিযোগ করেন। এছাড়াও তিনি উৎসব মুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হয় এজন্য সাংবাদিকদের কাছে সহযোগিতা ও দায়িত্বশীল ভূমিকা রাখার জন্য অনুরোধ করেন।
মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগ সাবেক দপ্তর সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সাবেক তথ্য-গবেষণা সম্পাদক ও শেরপুর প্রেসক্লাব সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজ উদ্দিন মুন্না, জেলা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক সোহেল রানাসহ জেলা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।