Home সারাদেশ শেরপুরে ডিবি পুলিশের হাতে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

শেরপুরে ডিবি পুলিশের হাতে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

34

আনিছ আহমেদ শেরপুর প্রতিনিধি: শেরপুরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)-র অভিযানে মাদক ব্যবসায়ী লুৎফর রহমানকে (৪০) হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। লুৎফর রহমান জেলার ঝিনাইগাতী উপজেলার চেঙ্গুরিয়া পশ্চিমপাড়া গ্রামের কফিল উদ্দিনের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, শেরপুরের পুলিশ সুপারের নির্দেশনায় ডিবি’র অফিসার ইনচার্জের নেতৃত্বে ৪ নভেম্বর শুক্রবার সন্ধা ৭.২৫ ঘটিকায় ঝিনাইগাতী থানার চেঙ্গুরিয়া (কালিবাড়ী) বাজার এলাকায় এক অভিযান পরিচালনা করেন এসআই মোহাম্মদ সাইফুল। এসময় মাদক ব্যবসায়ী লুৎফর রহমানের দোকান থেকে তার সংগ্রহে থাকা ৩৪ পিছ ভারতীয় নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার ও তাকে গ্রেপ্তার করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, পেশায় ঔষধ বিক্রেতা লুৎফর রহমান এলাকায় একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। কালিবাড়ী বাজারে তার ঔষধের দোকান রয়েছে।

ঔষধ ব্যবসার আড়ালে সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছে। এতিপূর্বে সে একাধিকবার এলাকাবাসীর কাছে হাতেনাতে ধরা পড়ে আর কখনো মাদক ব্যবসা করবেনা মর্মে অঙ্গীকার করে। এলাকাবাসী তাকে কালিবাড়ী বাজার থেকে ব্যবসা গুটিয়ে চলে যেতে বলে। কিন্তু সে অপেক্ষাকৃত নিরিবিলি একটি মার্কেটে দোকান ভাড়া নিয়ে সেখানে বিশেষ কক্ষ নির্মাণ করে মাদক ব্যবসায় চালিয়ে আসছিল। লুৎফর গ্রেপ্তার হ‌ওয়ায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন।
ঝিনাইগাতী থানার ওসি মণিরুল আলম ভূঁইয়া জানিয়েছেন, “এবিষয়ে ঝিনাইগাতী থানায় মামলা নং-০৫; মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ২০১৮ সালের ৩৬(১) সারনির ৮(গ)/৩৩(ক)/৪১ ধারায় রুজু করা হয়েছে।