Home সারাদেশ শেরপুরে কাঠের বাগান থেকে এক কৃষকের মরা দেহ উদ্ধার।

শেরপুরে কাঠের বাগান থেকে এক কৃষকের মরা দেহ উদ্ধার।

22

আনিছ আহমেদ শেরপুর প্রতিনিধিঃ শেরপুর জেলার সদর উপজেলায় রফিক মিয়া (৬০) নামে এক কৃষকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে শেরপুর সদর থানা পুলিশ। এলাকাবাসীর থেকে খবর পেয়ে উপজেলার বাজিতখিলা ইউনিয়নের প্রতাবিয়া পূর্বপাড়া গ্রামের একটি কাঠের বাগান থেকে ২০ জানুয়ারি (শুক্রবার) ভোরে তার লাশ উদ্ধার করা হয়। রফিক মিয়া প্রতাবিয়া গ্রামের বাসিন্দা মৃত শাহ ফকিরের ছেলে।

এলাকাবাসী জানায়, স্থানীয়রা গ্রামের একটি কাঠের বাগানে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সদর থানার পুলিশ এসে লাশ উদ্ধার করে। নিহতের মাথা ও গলাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে।

নিহতের পরিবারের দেয়া তথ্যের ভিত্তিতে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, ১৯ নভেম্বর (বৃহস্পতিবার) রাত ১২ টার দিকে রফিক মিয়া বাড়ি থেকে থেকে বের হয়ে আর ফিরে আসেননি। প্রতিবেশি মোঃ কেনা মিয়া, ওমেদ আলী ও আঙ্গুর মিয়া গংদের সাথে দীর্ঘদিন থেকে জমি নিয়ে বিরোধ চলে আসছিল রফিক মিয়ার। এরই জেরে রফিক মিয়াকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয়েছে বলে ধারনা করছে নিহতের পরিবার। নিহতের মাথায় গলায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও জানিয়েছেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করা হয়। লাশের সুরতহাল রিপোর্ট তৈরির করে ময়না তদন্তের জন্য শেরপুর ২৫০ শয্যার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে এবং মামলা সহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।