Home স্বাস্থ্য এনজিও আশার ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এনজিও আশার ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

114

রাজু ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাৎ বাষিকী উপলক্ষে এনজিও আশার ফ্রী মেডিকেল ক্যাম অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৪ই আগষ্ট সকাল ১০টায় সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বাদশাগঞ্জ বাজারে উক্ত মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
এখানে সাধারণ মানুষের মাঝে যে সকল সেবা প্রধান করা হয় তার মধ্যে রয়েছে ১/ব্যবস্থাপত্র প্রদান ২/ডায়বেটিস পরীক্ষা ও ৩/রক্তচাপের পরিমাপ ইত্যাদি সেবা দেওয়া হয়েছে।

এনজিও আশা ক্ষুদ্র ঋণের পাশাপাশি বিভিন্ন ভাবে সাধারণ মানুষের সেবা করে আসছে।
এই অনুষ্ঠানে বক্তৃতারা জাতির পিতা ও তাঁর শোকাবহ পরিবারের প্রতি শ্রদ্ধা ও শোক প্রকাশ করেন এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

উক্ত মেডিকেল ক্যাম্প এ উপস্থিত ছিলেন ‘আশার আঞ্চলিক ম্যানেজার আর এম হরেন্দ্র সরকার, বেনুয়ার হোসেন খান পাঠান সভাপতি আওয়ামিলীগ সেলবরষ ইউনিয়ন শাখা, মাওলানা এনায়েত কবীর, বণিক সমিতির সভাপতি মো নজরুল ইসলাম।

আরও অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন মো জামাল হোসেন, ব্রাঞ্চ ম্যানেজার মো রফিকুল ইসলাম, সহকারী ব্রাঞ্চ ম্যানেজার মো মিজানুর রহমান, ডাঃ মো ওমর ফারুক, শিক্ষা সুপারভাইজার মো নাছির উদ্দীন, স্বাস্থ্য সেবিকা রিপা আক্তার,সেবিকা পলিন আক্তার, সেবিকা পারকিস আক্তার, আনার মিয়া,সাংবাদিক রাজু ভূঁইয়া, সাংবাদিক সেলিম আহমেদ ও এলাকার গণ্য মান্য ব্যক্তি বর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।