Home রাজনীতি শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ

শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ

33

স্টাফ রিপোটার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আলহাজ্ব মো: কামরুল হাসান রিপনের উদ্যোগে গরিব দুঃখী ও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৮এপ্রিল) ৬৪ নং ওয়ার্ডের মান্নান স্কুল এন্ড কলেজ মাঠ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ১০০০ পরিবারের মাঝে এই ঈদ উপহার (শাড়ি-লুঙ্গি) বিতরণ করা হয়।
এ সময় কামরুল হাসান রিপন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যতটুকু পেরেছি করেছি। যার যার জায়গা থেকে সবাই এগিয়ে এলে এই দেশে কেউ আর দরিদ্র থাকবে না। আজকে আমি এগিয়ে এসেছি কালকে আপনি এগিয়ে আসুন। দেখবেন আশে-পাশের সব কিছু বদলে যাবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সবক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার অক্লান্তভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানুষের সেবায় নিয়োজিত। করোনার মধ্যে জীবন বাজী রেখে নেতাকর্মীরা মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছেন। স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী মানুষের পাশে আছে ভবিষ্যতেও থাকবে। তিনি আরও বলেন,বাংলাদেশের মানুষ খুবই ভাগ্যবান, কারণ আল্লাহ আমাদের একজন দানবীর শেখ হাসিনা দিয়েছেন। বঙ্গবন্ধুরকন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধি। তার হাত ধরেই বাংলাদেশ আজ আধুনিক ও উন্নত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত পথে স্বেচ্ছাসেবক লীগের পথচলা
ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি সিফাত সাদেকীন চপলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানার অফিসার ইনচার্জ শফিকুল রহমান পি পি এম। আরও উপস্থিত ছিলেন ৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মো: সোহাগ মিয়া, ৬ নং ইউনিটের সাধারন সম্পাদক মো: শামীম মিয়া, ৭ নং ইউনিটের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ হুমায়ুন, ৫ নং ইউনিটের সাধারণ সম্পাদক মো: মাহবুব আলম মানিক, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের ধর্ম বিষয়ক সম্পাদক রিপন হোসেন, ডেমরা তাঁতী লীগের সভাপতি শরিফুল ইসলাম সজিব, ডেমরা থানা ছাত্রলীগের সভাপতি জয়নাল আবেদীন সৌরভ ও সাধারণ সম্পাদক আসিফ খান, ডেমরা থানা মৎস্যজীবী লীগের আহবায়ক আজাদ খান প্রমূখ।