Home সারাদেশ রামেবির নতুন আচার্যকে উপাচার্যের অভিনন্দন

রামেবির নতুন আচার্যকে উপাচার্যের অভিনন্দন

101

মো.পাভেল ইসলাম মিমুল রাজশাহী: দেশের ২২ তম রাষ্ট্রপতি ও রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) আচার্য মো. সাহাবুদ্দিনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন।

এ সময় উপাচার্য বলেন,নতুন রাষ্ট্রপতি একাধারে আইনজীবী,সাংবাদিক,বিচারক ও দুর্নীতি দমন কমিশনের (দুদক) সাবেক কমিশনার হিসেবে দায়িত্ব পালনের মাধ্যমে তার কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। আমরা বিশ্বাস করি তার কর্মঅভিজ্ঞতা ও নেতৃত্বগুণে দেশের ক্রমবর্ধমান উন্নয়নযাত্রা আরও ত্বরান্বিত হবে ।

সর্বোচ্চ ব্যক্তি হিসেবে বাংলাদেশের অর্থনৈতিক চলমান উন্নয়ন কার্যক্রমে এবং বর্তমান সরকারের স্মার্ট বাংলাদেশ গড়ার অনবদ্য প্রত্যয়ে নতুন রাষ্ট্র্রপতির দিকনির্দেশনায় আগামীতে বাংলাদেশ আরও সফলতা অর্জন করবে।

তিনি আরও বলেন,নবনিযুক্ত মহামান্য রাষ্ট্রপতি ও রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আচার্য মোঃ সাহাবুদ্দিন এঁর বিচক্ষণ দিক নির্দেশনায় দেশের বিশ্ববিদ্যালয় পর্যায়ে মেডিকেল উচ্চশিক্ষা,গবেষণা আরো উন্নতি ও প্রসার লাভ করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন রামেবির উপাচার্য।

এছাড়াও তিনি নবনিযুক্ত মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন-এর দীর্ঘায়ু,সুস্বাস্থ্য ও সার্বিক মঙ্গল কামনা করেন।

উল্লেখ্য,সোমবার (২৪ এপ্রিল) বেলা ১১টার দিকে বঙ্গভবনের ঐতিহাসিক দরবার হলে রাষ্ট্রপতি পদে শপথ পাঠ করেন মো. সাহাবুদ্দিন। জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাকে শপথ বাক্য পাঠ করান।