Home সারাদেশ রাজশাহী-১ আসনের সর্বসাধারণকে বিশিষ্ট ব্যবসায়ী তারেকের ঈদ শুভেচ্ছা

রাজশাহী-১ আসনের সর্বসাধারণকে বিশিষ্ট ব্যবসায়ী তারেকের ঈদ শুভেচ্ছা

23

তানোর প্রতিনিধি, রাজশাহী : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সর্বস্তরের জনসাধারণসহ বিশ্বের সব মুসলিমদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন নিক্সন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী এবং জাতীয়তাবাদী আদর্শের সৈনিক অ্যাড. মো: সুলতানুল ইসলাম তারেক।
মঙ্গলবার (২৭ জুলাই) স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো এক বার্তায় তিনি এই শুভেচ্ছা জানান।

তিনি বলেন, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গোদাগাড়ী-তানোরবাসীসহ বিশ্বের সব মুসলমান সম্প্রদায়কে আন্তরিক শুভেচ্ছা ভালোবাসা জানাচ্ছি। ঈদুল আজহা ধৈর্য, সহনশীলতা, সহমর্মিতা এবং অন্যের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালোবাসার শিক্ষা দেয়। আমরা যেন প্রতীকী পশু কোরবানির সঙ্গে অন্তরের পশুত্বকেও কোরবানি দিতে পারি।

তিনি আরও বলেন, হযরত ঈব্রাহীম (আ.) এর মহান ত্যাগ ও ইসলামের শ্বাশত শিক্ষায় ভেদাভেদ ভুলে তানোর ও গোদাগাড়ীসহ পুরো দেশকে আরো এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি। মানুষের ভাগ্য উন্নয়নে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমান এবং এই সংসদীয় আসনের প্রয়াত জননন্দিত নেতা ব্যারিস্টার আমিনুল হকের স্বপ্নের তানোর ও গোদাগাড়ী উপজেলাসহ বাংলাদেশ গড়ার সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ হতে আহ্বান জানাচ্ছি বলেও তিনি উল্লেখ করেন।