Home সারাদেশ রাজশাহীর ভদ্রা স্মৃতি অম্লান থেকে কামরুজ্জামান চত্বর পর্যন্ত দৃষ্টিনন্দন সড়কবাতি আলোকায়ন উদ্বোধন

রাজশাহীর ভদ্রা স্মৃতি অম্লান থেকে কামরুজ্জামান চত্বর পর্যন্ত দৃষ্টিনন্দন সড়কবাতি আলোকায়ন উদ্বোধন

52

মো.পাভেল ইসলাম মিমুল রাজশাহী: ভদ্রা থেকে শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর পর্যন্ত সড়কের বাকি অংশ টুকু মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন মহোদয়ের নির্দেশে ভদ্রা থেকে শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর পর্যন্ত সড়কের ৬২ টি পোলের দৃষ্টিনন্দন সড়কবাতির আলোকায়ন উদ্বোধন করা হয়েছে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় শহীদ এ এইচ এম কামরুজ্জামান চত্বরে রাজশাহী সিটি কর্পোরেশনের বিদ্যুৎ ও পানি স্থায়ী কমিটির সভাপতি ও ২৫নং ওয়ার্ড কাউন্সিলর মো.তরিকুল আলম পল্টু সড়কটির আলোকায়নের উদ্বোধন করেন।

উদ্বোধনকালে রাসিকের নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) এবিএম আসাদুজ্জামান সুইট,উপ-সহকারী প্রকৌশলী আসাদুল ইসলাম সুমন,মো.মতিউর রহমান মিশু,মো.
পাভেল ইসলাম মিমুল,ফয়সাল রহমান রানাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে কাউন্সিলর মো.তরিকুল আলম পল্টু বলেন,
রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ভাই এর আগে তালাইমারি থেকে ভদ্রা মোড় পর্যন্ত সড়কের
দৃষ্টিনন্দন সড়কবাতি আলোকায়ন উদ্বোধন করেছেন।

কাউন্সিলর মো.তরিকুল আলম পল্টু আরও বলেন,মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন ভাইয়ের নেতৃত্বে রাজশাহীতে উন্নয়ন হয়েছে সৌন্দর্য ও সুনাম বেধেছে দেশ ও দেশের বাহিরে থেকে মানুষ এসেও রাজশাহী প্রশংসা করেছেন আরো উন্নয়ন কাজ চলমান রয়েছে। আগামীতে উন্নয়ন অব্যাহত থাকবে।

তালাইমারী থেকে কামরুজ্জামান চত্বর পর্যন্ত সড়কটিতে বসানো হয়েছে ১১০টি অত্যাধুনিক সড়কবাতির পোল। প্রতিটি পোলে রয়েছে ১৩টি আধুনিক বিদ্যুৎ সাশ্রয়ী এলইডি লাইট।