Home স্বাস্থ্য রাজশাহীতে অটোরিকশা ছিনতাইকালে আটক ২

রাজশাহীতে অটোরিকশা ছিনতাইকালে আটক ২

37

মো.পাভেল ইসলাম রাজশাহী: রাজশাহী মহানগরীর চন্দ্রিমা এলাকায় অটোরিকশা ছিনতাই করার সময় হাতেনাতে দুই ছিনতাইকারীকে স্থানীয় জনতার সহায়তার আটক করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, হাবিবুর রহমান (২০) ও রেহোমান শুভ (২০)। হাবিবুর চন্দ্রিমা থানার মেহেরচন্ডী কড়ইতলা এলাকার বাহাজ ব্যাপারীর ছেলে ও অপর আসামি রেহোমান শুভ বোয়ালিয়া থানার সপুরা বটতলা শুকনা দীঘি এলকার আব্দুর রহিমের ছেলে।

পুলিশ জানায়, রাজশাহী মহানগরীর মৌসুমি খাতুনের ব্যাটারি চালিত অটোরিকশা জনি ভাড়ায় চালাতো। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় তেরখাদিয়া স্টেডিয়ামের পাশে থেকে চার ছিনতাইকারী যাত্রীবেশে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে যাওয়ার কথা বলে জনির অটোরিকশায় উঠে। রাত সোয়া আটটায় অটোরিকশাটি চন্দ্রিমা আবাসিক এলাকার প্যারামাউন্ট স্কুল এন্ড কলেজের সামনে পৌঁছালে পরিকল্পনা অনুসারে শুভ চালক জনিকে জাপটে ধরে আর হাবিবুর অটোরিকশার চাবি কেড়ে নেয় এবং হাতুড়ী দিয়ে জনির মাথায় আঘাত করে। এই সময় আরো দুই ছিনতাইকারী জনিকে এলোপাথারিভাবে মারপিট করতে থাকে।

জনি মাথায় আঘাত পেয়ে রিকশা থেকে পড়ে যায় এবং চিৎকার করতে থাকে। তার চিৎকারে স্থানীয় জনতা ও পাশেই টহল ডিউটিরত তালাইমারী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই এটিএম আশেকুল ইসলাম ও তার টিম দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে হাবিবুর ও শুভকে গ্রেপ্তার করে এবং অটোরিকশাটি উদ্ধার করে। এই সময় অপর দুই ছিনতাইকারী কৌশলে পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।