Home সারাদেশ যুব ইউনিয়ন ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি শাহীন, সাধারণ সম্পাদক জীবন

যুব ইউনিয়ন ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি শাহীন, সাধারণ সম্পাদক জীবন

14

স্টাফ রিপোটার: ‘মার হাঁক হায়দারি হাঁক, কাঁধে নে দুন্দুভি ঢাক ডাক ওরে ডাক, মৃত্যুকে ডাক জীবন পানে’ এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ যুব ইউনিয়ন ঢাকা মহানগর দক্ষিণের প্রথম সম্মেলন আজ ২৬ জানুয়ারি ২০২৪, শুক্রবার, রাজধানীর পুরানা পল্টন মোড়ে অনুষ্ঠিত হয়।
সকাল ১১টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বিশিষ্ট নাট্যকার মামুনুর রশীদ ও যুব ইউনিয়ন ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি গোলাম রাব্বী খান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি আনোয়ারুল হক, বর্তমান সভাপতি খান আসাদুজ্জামান মাসুম ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নান্নু।
সম্মেলনের দ্বিতীয় পর্বে পুরানা পল্টনের মুক্তিভবনের মৈত্রী মিলনায়তনে সংগঠনের সভাপতি গোলাম রাব্বী খানের সভাপতিত্বে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সর্বসম্মতভাবে শাহীন ভূঁইয়াকে সভাপতি ও জীবন কুমার সাহাকে সাধারণ সম্পাদক এবং রফিজুল ইসলাম রফিককে সাংগঠনিক সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি নির্বাচিত হয়। নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আনোয়ার হোসেন, নুরুল ইসলাম গাজী, জাকির হোসেন, সহকারী সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রামিম, নিলয় চৌধুরী, আবুল খায়ের, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম রবি, কোষাধ্যক্ষ সাগর হোসেন সবুজ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সুমন এস, তত্ত্ব-গবেষণা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক দীপায়ন হোসেন, নারী বিষয়ক সম্পাদক রাবেয়া আক্তার, সমাজকল্যাণ সম্পাদক রুপক শীল, সাংস্কৃতিক সম্পাদক তপন দেবনাথ, ক্রীড়া সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য জয় বণিক, গণি মিয়া।
কাউন্সিল অধিবেশন শেষে নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান কেন্দ্রীয় কমিটির সভাপতি যুবনেতা খান আসাদুজ্জামান মাসুম।
নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ আগামীকাল ২৭ জানুয়ারি ২০২৪, শনিবার, সকাল সাড়ে ৯টায় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন।