Home রাজনীতি যতই নির্যাতন করুক, আ’লীগ বেশীদিন ক্ষমতায় থাক‌তে পার‌বে না: ফারুক

যতই নির্যাতন করুক, আ’লীগ বেশীদিন ক্ষমতায় থাক‌তে পার‌বে না: ফারুক

22

স্টাফ রিপোটার: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক বলেছেন, আওয়ামী লীগ যতই ছলচাতুরি করুক, যতই গল্প বানাক, যতই নির্যাতন করুক, তারা বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না। কারণ এদেশের জনগণ বুঝতে পেরেছে এই সরকারের অধীনে গণতন্ত্র, মানুষের অধিকার, মানুষের জীবন, সংবাদপত্র নিরাপদ নয়।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

ফারুক বলেন, আওয়ামী লীগ গত ১৪ বছরে ৬২ হাজার কোটি টাকা চুরি করেছে বিদ্যুৎ খাত থেকে। আর একটা ভুয়া মামলা, যে টাকা এখনো ব্যাংকে গচ্ছিত আছে সেই মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে। আজ শুধু বেগম জিয়া নয়, সরকার দেশের সকল মানুষকেও বন্দি করে রেখেছে। এভাবে চলতে দেয়া যায় না।

আওয়ামী লীগের উদ্দেশ্যে তিনি বলেন, এদেশের গরীব মানুষের খবর আপনারা রাখেন না। আপনারা খবর রাখেন কিভাবে বিদ্যুৎ খাত থেকে চুরি করা যাবে। কিভাবে রিজার্ভের টাকা চুরি করা যাবে। কিভাবে শেয়ার বাজার থেকে চুরি করা যাবে। এদেশের গরীব দুঃখী মানুষ তিন বেলা ভালোভাবে খেতে পারছে না এটা আপনারা খবর রাখেন না।

বিএনপির এ নেতা বলেন, এ সরকার গণতন্ত্রের সরকার না। এদেশের জনগণের সরকার না। গরীব দুঃখী মানুষের সরকার না। এরা হচ্ছে ভোটচোর সরকার। এইজন্য এদেশের সকল জনগণ এদেরকে ভোট চোরের সরকার বলে।

তাতীদলের আহবায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে মানববন্ধনে সদস্য সচিব মুজিবুর রহমান, মৎসজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিমসহ অন্যান্য নেতারা বক্তব্য রাখেন।