Home রাজনীতি মৌলভীবাজার-৪ আসনের সাবেক এমপি আহাদ মিয়া আর নেই

মৌলভীবাজার-৪ আসনের সাবেক এমপি আহাদ মিয়া আর নেই

45

সৈয়দা তাহমিনা বেগম, শ্রীমঙ্গল: মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের জাতীয় পার্টির সাবেক এমপি ও শ্রীমঙ্গল পৌরসভার সাবেক মেয়র আহাদ মিয়া আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।)
শ্রীমঙ্গল শহরের পূর্বাশা আাবাসিক এলাকার বাসিন্দা, মৌলভীবাজার জেলা বিএনপির সহসভাপতি, বিশিষ্ট সমাজসেবক, সাবেক এমপি, শ্রীমঙ্গল পৌরসভার সাবেক মেয়র আহাদ মিয়া অদ্য সোমবার (৮ নভেম্বর) সকাল আনুমানিক ১১টায় রাজধানীর বিঅারবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

তরুণ সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী এবং তাঁর একমাত্র ছেলে জাহাঙ্গীর আলম সোহাগ ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য প্রকাশ করেছেন।
সাবেক এমপি ও পৌরসভার সাবেক মেয়র আহাদ মিয়া একজন দাপুটে রাজনীতিবিদ হিসেবে শ্রীমঙ্গল-কমলগঞ্জ উপজেলায় পরিচিত ছিলেন। এমপি থাকাকালীন তাঁর সময়ে শ্রীমঙ্গল কলেজ ও শ্রীমঙ্গল বালিকা উচ্চ বিদ্যালয় জাতীয়করণ করা হয়। এছাড়াও চা শ্রমিকদের জীবনমান উন্নয়নের জন্য এক কোটি টাকা তহবিল দেওয়া হয়।
সর্বোপরি তিনি শ্রীমঙ্গলের উন্নয়নের জন্য যথেষ্ট অবদান রেখেছিলেন।
এছাড়াও তিনি পূর্বাশা আবাসিক এলাকায় কল্যাণে সদা সচেষ্ট ছিলেন। এলাকাবাসীর সুখে-দুঃখে সবসময় পাশে ছিলেন। বিভিন্ন সাহায্য সহযোগিতায় ছিলেন এক অনন্য ব্যক্তি।
আহাদ মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ আমিরুজ্জামান।