Home জাতীয় মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে বঙ্গবন্ধুর ম্যুরালে ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধা

মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে বঙ্গবন্ধুর ম্যুরালে ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধা

40

সৈয়দ আরমান জামী, বিশেষ প্রতিনিধি : জনগণের মুক্তির সংগ্রাম ও ইতিহাসের মহানায়ক, বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজারে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।
রবিবার (১৫ আগস্ট) বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পনের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা শাখার সম্পাদক কমরেড তাপস ঘোষ, জেলা পার্টির সদস্য কমরেড আব্দুল মালেক, কমরেড সুপরঞ্জন চৌধুরী ও কমরেড আব্দুর নূর।
এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ যুবমৈত্রীর মৌলভীবাজার জেলা শাখার অন্যতম নেতা শিশির দেব, নারী মুক্তি সংসদের নেত্রী শেলী দে সহ অন্যান্য নেতৃবৃন্দ।
শ্রীমঙ্গলে বঙ্গবন্ধুর ম্যুরালে ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধা নিবেদন
জনগণের মুক্তির সংগ্রাম ও ইতিহাসের মহানায়ক, বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রীমঙ্গলে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত থেকে নেতৃত্ব দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ আমিরুজ্জামান।