Home সারাদেশ মেহেন্দিগঞ্জে দক্ষিণ উলানিয়া আওয়ামীলীগের জনসভা অনুষ্ঠিত।

মেহেন্দিগঞ্জে দক্ষিণ উলানিয়া আওয়ামীলীগের জনসভা অনুষ্ঠিত।

245

মেহেন্দিগঞ্জ ( বরিশাল ) প্রতিনিধি: বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আগামী স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে মেহেন্দিগঞ্জের দক্ষিন উলানিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।
(মঙ্গলবার) বিকাল ৩টায় দক্ষিন উলানিয়া ইউনিয়নের পূর্ব সুলতানি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ।
এতে সভাপতিত্ব করেন, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও দক্ষিন উলানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হালিম চৌধূরী মিলন।
জনসভায় সম্মানিত অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ড. শাম্মী আহম্মেদের স্বামী ছিদ্দিক আবু জাফর।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান, বরিশাল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাব আহমেদ, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী বেপারী, যুগ্ন-সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জামাল মোল্লা, বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ- কমিটির সদস্য সৈয়দ মোঃ মনির, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর আবদুল মোতালেব জাহাঙ্গীর, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রকিব প্রমুখ।
উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক খান মোহাম্মদ রিয়াদ এর সঞ্চালনায় জনসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সরদার, সাংগঠনিক সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি মনিরুল মোর্শেদ রবিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মনির হোসেন, দপ্তর সম্পাদক মোঃ সম্রাট হোসেন, উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক মোঃ পান্নু রাড়ী, যুগ্ম-আহবায়ক শাহ আলম বাঘা, পৌর কৃষক লীগের সভাপতি শহীদুল ইসলাম সোহেল, সহ-সভাপতি মোঃ তাজেম আলী সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী।