ডেস্ক রিপোর্ট: ফ্রান্সের লিগ ওয়ানের ম্যাচে লিওঁর বিপক্ষে লিওনেল মেসি পিএসজির হয়ে নিজের ৫০তম ম্যাচ খেলতে নেমেছিলেন। তবে এমন ম্যাচেই কি না ১-০ গোলে হেরে যায় ফরাসি জায়ান্টরা। আর এমন হার মেনে নিতে পারেননি পিএসজি সমর্থকরা। মেসিকে শুনতে হয়েছে নিজ ক্লাবের ভক্ত-সমর্থকদের দুয়োধ্বনি। মেসির প্রতি ফরাসি সমর্থকদের এমন আচরণ মেনে নিতে পারেননি বিশ্বকাপজয়ী সাবেক ফ্রান্স তারকা ইমানুয়েল পেতিত। তিনি জানান, পিএসজি কোনো ক্লাবই না, মেসিকে দুয়ো মানে ফুটবলের অপমান। গোল ডটকম

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়ার পর লিওনেল মেসি বেশ কয়েকবারই ক্লাবটির ভক্তদের রোষের মুখে পড়েছেন। যার ফলে বেশ কয়েকবার তাদের দুয়োর মুখে পড়েন তিনি। যার সর্বশেষ উদাহরণ হচ্ছে অলিম্পিক লিওঁর বিপক্ষে ম্যাচটি। ওই ম্যাচে মাঠে নামার আগেই দুয়োর শিকার হন মেসি এবং মাঠে তার পায়ে বল গেলেই দুয়ো দিচ্ছিল সমর্থকরা। এমনকি ম্যাচ শেষে ড্রেসিংরুমের দিকে যাওয়ার সময়ও ফরাসি ক্লাবটির সমর্থকদের দুয়োর মুখে পড়েন তিনি।

আরএমসি স্পোর্টের সঙ্গে কথা বলতে গিয়ে ইমানুয়েল পেতিত বলেন, যখন আমি দেখলাম তারা মেসিকে দুয়ো দিচ্ছে, এটা পুরো ফুটবলকে অসম্মান করা। যদি আমি মেসিকে কোনো পরামর্শ দিতে চাই তাহলে সেটা হবে, পিএসজি ছেড়ে চলে যাও। এটা কোনো ফুটবল ক্লাব নয়। এটি একটি প্রাক-অবসর ক্লাব।
পেতিত আরও বলেন, এটা সত্যিই লজ্জাজনক, আপনি ১৩ গোলের পাশাপাশি ১৩টি অ্যাসিস্ট করা সেরা খেলোয়াড়ের সঙ্গে এমনটা করতে পারেন না। ফুটবলের ভালোবাসার টানে যদি মেসি আবার বার্সেলোনায় ফিরে আসতো, তাহলে কতো ভালো হতো। কারণ তার যেভাবে বিদায় নেয়া উচিত ছিল, সেভাবে সে বিদায় নেয়নি। বিদায়ের সময় তার কান্নাই সব বলে দেয়।
আমাদের সময়.কম