Home খেলা জাবিতে আন্তঃহল বিতর্কে চ্যাম্পিয়ন আ ফ ম কামাল উদ্দীন হল।

জাবিতে আন্তঃহল বিতর্কে চ্যাম্পিয়ন আ ফ ম কামাল উদ্দীন হল।

137

বোরহান উদ্দিন রব্বানী : “যুগান্তরের পদধ্বনি, বাজুক প্রাণে তোমার আমার” এই স্লোগানকে ধারণ করে জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন আয়োজিত ১৬তম আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতা ২০২৩ এর বাংলা এশিয়ান সংসদীয় বিতর্কের হয়েছে চ্যাম্পিয়ন আ ফ ম কামালউদ্দীন হল।

রবিবার (১৯ মার্চ) জহির রায়হান অডিটোরিয়ামে প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের মডারেটর এটি এম আতিকুল ইসলাম। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান ও টিএসসির পরিচালক অধ্যাপক আলমগীর কবির। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের সভাপতি নূর আহম্মদ হোসেন বিন্দু।

ফাইনাল বিতর্কে আ ফ ম কামাল উদ্দীন হল বনাম রফিক জব্বার হলের তুমুল উত্তেজনামূলক লড়াই হয়। আ ফ ম কামাল উদ্দীন হলের হয়ে বিতর্কে অংশ করেন মাসুম – ইউআরপি ৪৮, হাবিব-ইউআরপি ৪৮,দিদার- ভূগোল-৪৯।

অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক তাপসী দে প্রাপ্তি। এছাড়াও নবীন বিতর্কের ৫১ তম আবর্তনের সেরা তিনজনকে পুরষ্কার দেওয়া হয়।