Home বাণিজ্য ও অর্থনীতি মীর সিমেন্ট মানিকগঞ্জের রিটেইলারদের জন্য ‘শুভ হালখাতা’ আয়োজন

মীর সিমেন্ট মানিকগঞ্জের রিটেইলারদের জন্য ‘শুভ হালখাতা’ আয়োজন

59

উৎসবমুখর পরিবেশে বর্ণাঢ্য আয়োজন

ডেস্ক রিপোর্ট: গত ২ আগস্ট মেসার্স রিয়াদ ও রাইমা এন্টারপ্রাইজের আয়োজনে এবং মীর সিমেন্টের সৌজন্যে মানিকগঞ্জের রিটেইলারদের জন্য অনুষ্ঠিত হলো ‘শুভ হালখাতা’ অনুষ্ঠান। অনুষ্ঠানটি সবার জন্য স্মরণীয় ও শিক্ষণীয় করে তুলতে বিভিন্ন প্রোগ্রাম ও সেমিনারের আয়োজন করা হয়।
মীর সিমেন্ট লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার মোঃ মশিউর রহমান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতি হিসেবে ছিলেন মেসার্স রিয়াদ এন্ড রাইমা এন্টারপ্রাইজের মালিক মো: আব্দুর রশিদ মল্লিক। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সাদেকুর বারী এবং মীর সিমেন্ট লিমিটেডের এজিএম মোঃ তারিকুর রহমান। এছাড়া, মীর সিমেন্টের পক্ষ থেকে এই আয়োজনে আরও উপস্থিত ছিলেন অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার মোঃ ইউসুফ; সিনিয়র অফিসার মোঃ ইকবাল হোসেন এবং আবু দাউদ সহ রিটেলার, ইন্জিনিয়ার ও কন্টাকটর বৃন্দ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
মীর সিমেন্ট লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার মোঃ মশিউর রহমান বলেন, “যে কোনো খাতের বিকাশে খুচরা বিক্রেতারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সিমেন্ট খাতের উন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখার জন্য আমি মানিকগঞ্জের রিটেইলারদের ধন্যবাদ জানায়। মীর সিমেন্টকে নতুন উচ্চতায় নিয়ে যেতে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে আমাদের সকল রিটেইলাররা। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, স্থানীয় খুচরা বিক্রেতারা আমাদের লক্ষ্য অর্জনে তাদের সমর্থন অব্যাহত রাখবে।”
উৎসবমুখর পরিবেশে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে দিনটি উপভোগ্য করে তোলা হয় রিটেইলার, ইন্জিনিয়ার ও কন্টাকটর বৃন্দদের জন্য। সবাই সম্মিলিতভাবে আরিচা ঘাট হতে তেওতা জমিদার বাড়ি এবং কাজির হাট এর আলকদিয়া চর পরিদর্শনের পাশাপাশি ফুটবল, হাড়িভাঙ্গা ইত্যাদি ঐতিহ্যবাহী খেলায় অংশগ্রহণ করেন। সেমিনার আয়োজনের মধ্য দিয়ে এই অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে। সেমিনারে বক্তারা দেশের অর্থনৈতিক উন্নয়নে সিমেন্ট খাতের ভূমিকার ওপর গুরুত্বারোপ করেন।