Home শোক ও স্মরণ মাগুরা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কাজী ফয়জুর মারা গেছেন

মাগুরা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কাজী ফয়জুর মারা গেছেন

13

ডেস্ক রিপোর্ট: মাগুরা জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও শ্রীপুর উপজেলার সাচিলাপুর সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী ফয়জুর রহমান মারা গেছেন। বার্ধক্যজনিত কারণে আজ রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৩ বছর।
কাজী ফয়জুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “কাজী ফয়জুর রহমান এর মৃত্যুতে তার পরিবার—পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ^াসী ছিলেন কাজী ফয়জুর রহমান। গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক আন্দোলন—সংগ্রামে তিনি সাহসী ভূমিকা পালন করেছেন। মাগুরা জেলা বিএনপি—কে শক্তিশালী ও গতিশীল করতে কাজী ফয়জুর রহমানের ভূমিকা ছিল প্রশংসনীয়। তিনি ছিলেন একজন আদর্শবান শিক্ষক এবং ধার্মিক, সৎ ও সজ্জন মানুষ। দোয়া করি—মহান রাব্বুল আলামীন যেন তাকে বেহেস্ত নসীব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় কাজী ফয়জুর রহমান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।