Home সারাদেশ ভোলায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া থামাতে গিয়ে প্রান গেল যুবকের

ভোলায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া থামাতে গিয়ে প্রান গেল যুবকের

48

ভোলা প্রতিনিধি॥ভোলায় প্রতিবেশী স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া থামাতে গিয়ে স্বামীর বটির কোপে মো. নাহিদ (২১) নামের এক যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে স্বামী রায়হানকে আটক করেছেন।
রোববার (১০ জুলাই) সকালে ভোলা সদর উপজেলার আলী নগর ইউনিয়নের সিফলী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. নাহিদ ওই এলাকার মো. বসিরের ছেলে। নাহিদ পেশায় একজন কাঠ মিস্ত্রি ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে রায়হান ও তার স্ত্রীর তামান্নার মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মারামারি শুরু হয়। পরে জীবন বাঁচাতে রায়হানের স্ত্রী তামান্না দৌড়ে নাহিদদের বাসার সামনে গেলে, যুবক নাহিদ এগিয়ে গিয়ে ঝগড়া থামানোর চেষ্টা করেন। এ সময় রায়হান তার হাতে থাকা বটি দিয়ে অতর্কিত নাহিদের ঘাড়ে কোপ দেন। এ সময় স্থানীয়রা আহত নাহিদকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করার পর নাহিদ চিকিৎসাধীন অবস্থায় তার মারা যান।
ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এনায়েত হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত বটিসহ ও জড়িত থাকার অভিযোগে রায়হান নামের এক যুবককে আটক করেছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।