Home জাতীয় ভোলার চরফ্যাশনে অজ্ঞাত দুই লাশের একজনের পরিচয় মিলেছে

ভোলার চরফ্যাশনে অজ্ঞাত দুই লাশের একজনের পরিচয় মিলেছে

106

কামরুজ্জামান শাহীন,ভোলা: ভোলার চরফ্যাশনের বেতুয়া প্রশান্তি পার্ক সংলগ্ন মেঘনা নদীর তীর থেকে উদ্ধার করা অজ্ঞাত পরিচয়ের দুই ব্যক্তির ভাসমান লাশের একজনের পরিচয় মিলেছে।
উদ্ধার হওয়া লাশের ছবিতে টি-শার্ট ও প্যান্ট পড়া মো. সুজন মিয়া (৩৩) সে ভোলা সদর উপজেলার চরপাতা বাগার হাট গ্রামের মৃত আবুল কালাম ও মৃত শানু বেগমের ছেলে।
শনিবার (২৪ জুলাই) ভোলা সদর হাসপাতলের মর্গে এ লাশ শনাক্ত করেন নিহতের চাচা ও চাচাতো ভাই। পরে জেলা পুলিশ তাদের কাছে লাশ হস্তান্তর করেন। নিহত মো. সুজন মিয়া ঢাকায় ভাংগারী ব্যবসা করতো।
চরফ্যাশন থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম মিয়া এ তথ্য নিশিচত করে বলেন, গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আছামপুর ইউনিয়নের বেতুয়া প্রশান্তি পার্ক সংলগś মেঘনা নদীতে দুটি ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় লাশ দুটি উদ্ধার করেন। শুক্রবার সকালে লাশ দুটি ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয় এবং লাশের পকেটে থাকা পরিচয় পত্র নম্বর অনুযায়ী নির্বাচন কমিশন থেকে পরিচয় পত্র তুলে পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করলে তার চাচা ও চাচাতো ভাই এসে ভোলা সদর হাসপাতালে লাশ শনাক্ত করেন। তবে তার মৃত্যুর কারণ এখনো নিশ্চিত করা যায়নি বলে পুলিশের এই কর্মকর্তা জানান।